শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফিলিস্তিনে ড্রোন হামলার প্রতিবাদে দিনাজপুরে মাননবন্ধন

Manob bondonদিনাজপর প্রতিনিধি : ফিলিস্তিনে ইসরাইলের বর্বরোচিত ড্রোন হামলা, নির্বিচারে মুসলিম নারী-পুরুষ ও শিশু নিধন এবং চীনে সরকারীভাবে রোজা নিষিদ্ধ ঘোষণার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন পালন করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় শহরের জেল রোডস্থ জামে মসজিদের সামনের রাস্তায় ‘‘ইমাম-ওলামা ও সর্বস্তরের তৌহিদী জনতা’’ এর ব্যানারে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এর আগে সংগঠনটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশী বাধায় মিছিল বের করতে পারেনি। পরে তারা মানববন্ধন পালন করে। এ সময় বক্তারা ফিলিস্তিনী নারী-পুরুষ ও শিশুদের উপর ইসরাইলের বর্বরোচিত ড্রোন হামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে মুসলিম গনহত্যা বন্ধে পদক্ষেপ গ্রহনের জন্য জাতি সংঘসহ বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহবান জানান।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ইমাম-ওলামা ও সর্বস্তরের তৌহিদী জনতা, দিনাজপুর-এর আহবায়ক মাওঃ মতিউর রহমান কাসেমী, সদস্য মাওঃ সোহরাব হোসাইন, মাওঃ আব্দুল মান্নান, মুফতী মাওঃ আব্দুল বাসিত, মুফতী মাওঃ খাইরুজ্জামান, মাওঃ রেজাউল করিম, মাওঃ আনসার আলী, মাওঃ ইব্রাহিম খলিল প্রমূখ।

উল্লেখ্য, সংগঠনটি আগামী শুক্রবার বাদ জুমা গনবিক্ষোভ মিছিল কর্মসুচী ঘোষণা করেছে। এই গনবিক্ষোভ মিছিল কর্মসুচীতে সর্বস্তরের তৌহিদী জনতাকে অংশগ্রহনের আহবান জানিয়েছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email