শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক এর ইন্তেকাল

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৩নং কাজিহাল ইউনিয়ন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক গতকাল বৃস্পতিবার সকাল ১০টায় ভারতের ভেলর সিএইচসিএ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহে্ ….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী, ২পুত্র রেখে মারা যান।

তার পরিবার থেকে জানা যায়, তার হার্ট ওপেন সার্জারীর জন্য পার্শ্ববর্তী রাষ্ট্র ভারতের ভেলর সিএইচসিএ হাসপাতালে ভর্তি হন। সেখানে গত ১৫ ডিসেম্বরে তার অপারেশন করা হয়। অপারেশনের পর থেকে তার আর জ্ঞান ফেরেনি। দীর্ঘ ১০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গতকাল সকাল ১০টায় শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

তিনি কাজিহাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাছাব আলীর প্রথম ছেলে ও কাজিহাল ইউনিয়ন বিএনপি’র সভাপতি ছিলেন।

এদিকে তার মৃত্যুর খবর তার এলাকায় পৌছালে কাজিহাল ইউনিয়নে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে কাজিহাল ইউনিয়ন পরিষদের একটি শোক বই খোলা হয়েছে। শোকাত্ব মানুষেরা সেই বইয়ে স্বাক্ষর করতে দেখা গেছে। তার মৃত্যুতে ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি, উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, সাংগঠনিক সম্পাদক আবুল বাসার, চেয়ারম্যান পরিষদের আহবায়ক ও খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান মোজাফফর হোসেন চৌধুরী, বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ্ মোঃ আব্দুল কুদ্দুস, এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান মাওঃ নবীউল ইসলাম, শিবনগর ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, আলাদীপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী ও দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুর আজিজ মাস্টার পৃথক পৃথকভাবে শোক জানিয়েছেন।

Spread the love