রবিবার ১০ ডিসেম্বর ২০২৩ ২৫শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে তিন দিনের সড়ক দুর্ঘটনায় আহত ১৫

ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে তিন দিনের সড়ক দুর্ঘটনায় অন্তত ১৫জন আহত হয়েছেন। এদের মধ্যে ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দিতে হয়েছে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, প্রতিটি দুর্ঘটনাই ঘটেছে অতিরিক্ত আরোহী নিয়ে বেপরোয়া মোটসাইকেল চালানোর কারণে। আহতরা প্রত্যেকেই তরুণ-তরুণী।

জানা যায়, ঈদের দিন বিকেল থেকে ফুলবাড়ীর পার্শ্ববর্তী বিনোদন কেন্দ্র স্বপ্নপূরীতে ব্যাপক ভিড় জমে তরুণ-তরুণীদের। যা বুধবার পর্যন্ত অব্যাহত ছিল। স্বপ্নপূরীতে বিনোদন করতে আসা এসব তরুণ-তরুণীদের বাহন হিসেবে ছিল মোটরসাইকেল। প্রত্যেকটি মোটরসাইকেলে তিন থেকে চারজন আরোহী নিয়ে মাত্রাতিরিক্ত গতিতে ছুঁটতে গিয়ে ঐসব দুর্ঘটনার শিকার হয়েছে তরুণ-তরুণীরা।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য মতে, গতকাল বুধবার সকালে রংপুর থেকে একটি মোটরসাইকেলে চারজন এবং অপরটিতে এক তরুণীসহ তিনজন আরোহী নিয়ে স্বপ্নপূরীতে আসার সময় মধ্যপাড়া-রংপুর সড়কের ঘিল্লাই নামক স্থানে ভটভটিকে অতিক্রম করতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায় দুই মোটরসাইকেল। এতে তরুণীসহ দুইজন গুরুতর আহত হলে তাদের রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়া হয় এবং অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

এদিকে গত মঙ্গলবার ফুলবাড়ী-স্বপ্নপূরী সড়কের বউ পড়া নামক স্থানে গতি রোধের সাথে ধাক্কা খেয়ে দুই তরুণীসহ মোটরসাইকেল আরোহী আহত হন। এদেরকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়। একইভাবে গত সোমবার বিকেলে একই সড়কের কালীরহাট নামক স্থানে রিকশাভ্যানকে অতিক্রম করতে গিয়ে দুইটি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়। এতে পাঁচজন আহত হয়। এদের মধ্যে তিনজনকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়।

Spread the love