শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে থানার প্রধান ফটকের সামনে ১০০ গজের মধ্যে একই রাতে ৩টি দোকান চুরি।

শেখ সাবীর আলী ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শনিবার ভোর রাতে ৩টি দোকানের তালা ভেঙ্গে চুরির ঘটঁনা ঘটেছে। এই ঘঁটনায় ৩টি দোকানের প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে। ফুলবাড়ী থানার সামনে ১০০ গজের মধ্যে এই চুরির ঘটঁনা ঘটাঁয় উদ্বিগ্ন হয়ে পড়েছেন পৌরবাসী।

জানা গেছে শনিবার ভোর রাতে ফুলবাড়ী থানার সামনে ১০০ গজ পূর্বে পুর্ব গৌরীপাড়া এলাকার মেইন সড়কের পাশে দোকানের সাটারের তালা ভেঙ্গে গোলাম কিবরিয়ার কম্পিউটারের দোকান থেকে একটি কম্পিউটার, জহুরম্নল হকের দোকান থেকে নগদ ৫ হাজার টাকাসহ ৩০ হাজার টাকার বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট ও আনসার আলীর মুদির দোকান থেকে একটি ডিজিটাল পরিমাপ যন্ত্রসহ নগদ টাকা চুরি করে নিয়ে যায়। যা মোট এক লাখ টাকার উপরে।

ব্যবসায়ী জহুরম্নল হক জানান, রাত ৩টার সময় সে দোকান দেখে গেছেন, তখন পর্যমত্ম ঠিক ছিল, সকাল সাড়ে ৭টার সময় দোকান খুলতে এসে দেখেন সাটারের তালা ভাঙ্গা এবং দোকানের মালামালসহ নগদ টাকা নেই। একই কথা বলেন মুদি দোকানদার আনসার আলী, তিনি বলেন রাত আড়াইটার সময় একবার দোকান দেখে গেছেন, সকাল ৭টায় খবর পেয়েছেন তার দোকান চুরি হয়েছে। ব্যবসায়ীদের অনুমান রাত ৩ টার পর দোকানগুলো চুরি হয়েছে।

এদিকে থানার প্রধান ফটকের সামনে মেইন সড়কের ধারে একই রাতে ৩টি দোকান চুরি হওয়ার ঘঁটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন পৌরবাসী। এ ছাড়া গত এক মাসের ব্যবধানে পৌরশহরের বিভিন্ন এলাকায় দিন-দুপুরে একাধিক বাড়ী চুরির ঘঁটনা ঘটেছে।

এই বিষয়ে ফুলবাড়ী থানার ওসি এবিএম রেজাউল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, পুলিশ চোরদের ধরার জন্য প্রচেষ্ঠা চালাচ্ছে, যে কোন সময় আসল অপরাধি ধরা পড়বে। ইতিমধ্যে কয়েকজন চোরকে ধরা হয়েছে, তাদের সহযোগীদেরকেও ধরা হবে বলে তিনি জানান ।

Spread the love