রবিবার ২৬ জুন ২০২২ ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে দিন দুপুরে আনসার ভিডিপি কর্মকর্তার বাড়ী চুরি

দিনাজপুর প্রতিনিধি : ফুলবাড়ীতে গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায়  পৌরশহরের ব্যস্ততম জায়গা নিমতলা মোড়ে বসবাসরত আনসার ভিডিপি কর্মকর্তা খাতিজা খাতুন এর বাড়ীর জানালার রড কোটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এই ঘটনায় পুলিশ সন্ধেহমূলক ভাবে লোকমান(৪৫) নামে এক ব্যাক্তিকে আটক করেছে।

আনসার ভিডিপি কর্মকর্তা খাতিজা খাতুন বলেন, চুরির ঘটনায় ১৫ভরি সোনা ও ২৫ থেকে ৩০ হাজার  নগদ টাকা সহ অন্যান্য মালামাল খোওয়া গেছে।

তিনি যানান সকাল ১১টার দিকে বাসায় বাহির থেকে তালা দিয়ে তিনি ব্যক্তিগত কাজে পৌর বাজারে গিয়ে ছিলেন। ১ ঘন্টা পর ফিরে এসে দেখে তার বাড়ীর পূর্ব পাশে জানালার রড কেটে কে বা কাহারা তার ঘরের আসবাসপত্র তছনছ করে আলমারীতে রাখা তার মেয়েদের জন্য সঞ্চিত ১৫ ভরি সোনা সহ ২৫ থেকে ৩০ হাজার  নগদ টাকা নিয়ে গেছে। এ ঘটনায় ফুলবাড়ী থানার ইন্সেসপেক্টর (তদন্ত) শেখ মোঃ গোলাম মোস্তফা ও এস আই মমিনুজ্জামান ঘটনা স্থাল পরিদর্শন করেছেন এবং সন্ধেহ মূলক ভাবে লোকমান হেসেন (৪৫) নামে এক ব্যাক্তিকে আটক করেছেন। আটক লোকমান হোসেন বগুড়া জেলার শান্তাহার উপজেলার চরিয়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। সে কিছুদিন থেকে  ফুলবাড়ী পশ্চিম গৌরীপাড়া  গ্রামে ভাড়া বারীতে বসবাস করতেছিল।

এ ঘটনায় ঐ দিন বিকেলে আনসার ভিডিপি কর্মকর্তা খাতিজা খাতুন বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মাললা দায়ের করেছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email