বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে দূধর্ষ ডাকাতি ।নগদ টাকাসহ ৩ লাখ টাকার মালামাল লুট

শেখ সাবীর আলী,ষ্টাফ রিপোর্টার, ফুলবাড়ী : দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা পরিষদের আবাসিক গেটের সামনে এক শিক্ষকের বাড়ীতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকতরা উক্ত শিক্ষকসহ বাড়ীর অন্যান্য সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ীতে থাকা নগদ টাকাসহ তিন লাখ টাকার মালামাল লুট করেছে।

মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টায় উপজেলা পরিষদের আবাসিক গেটের সামনে এক শিক্ষকের বাড়ীতে এই ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার এহ্তেশাম রেজা ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। একই দিন বাড়ীর মালিক শিক্ষক মঈনুদ্দিন আহম্মেদ বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেছেন।

মামলার বাদি মঈনুদ্দিন আহম্মেদ বলেন, সোমবার দিবাগত ভোর রাত সাড়ে ৩টার সময় ১৫/২০ জনের একটি ডাকাতদল তার বাড়ীর প্রধান গেট ভেঙ্গে বাড়ীতে প্রবেশ করে। এ সময় সেসহ তার স্ত্রী ভয় পেয়ে একটি ঘরে আত্মগোপন করলে, ডাকাত সদস্যরা তার ১৫ বছর বয়সী ছেলে মিরাজকে অস্ত্রের মুখে জিম্মি করে। তাদের ছেলেকে জিম্মি করায় তারাও তাদের ঘর থেকে বেরিয়ে আসলে, ডাকাত সদস্যরা তাদেরকেও অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ীতে থাকা নগদ ৮ হাজার টাকা, ১টি ১২৫সিসি ডিসকভার মটর সাইকেল, ২ভরী স্বর্ণালংকার ও একটি ল্যাপটপ নিয়ে যায়। যার আনুমানিক মুল্য ৩ লাখ টাকা।

প্রতিবেশি উপজেলা নির্বাহী অফিসারের গাড়ী চালক সামছুল আলম জানান, ডাকাত দলটি শিক্ষক মঈনুদ্দিন আহম্মেদ এর বাড়ীতে ডাকাতি করার সময় তার বাড়ীর গেটে, উপজেলা আবাসিক এলাকায় বসবাসকারী ব্যাংক কর্মকর্তা কারিকুলের বাড়ীর গেটে ও উপজেলা হিসাব রক্ষন কর্মকর্তা আনছার আলীর বাড়ীর গেটে অস্ত্র নিয়ে দাড়িয়ে থাকে। এ ছাড়া ডাকাত সদস্যরা আশ-পাশের বাড়ীর গেটও বাহির থেকে বন্ধ করে দেয়।

এ বিষয়ে ফুলবাড়ী থানার ওসি মোস্তাক আহম্মেদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন ডাকাতদের ধরার জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email