শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে পল্লী বিদ্যুতের ৩৩ হাজার ভোল্টের তার ছিড়ে আগুন

মোঃ আব্দুর রাজ্জাক, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর শহরের রামচন্দ্রপুর গ্রামে আজ শুক্রবার বেলা ২টায় পল­ী বিদ্যুৎ সমিতি-২ এর ৩৩ হাজার ভোল্টের মেইন তার ছেড়ে পড়ে ঘর বাড়ীতে আগুন ধরে। এই ঘটনায় ৩টি ঘরসহ ২টি গাছ পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

 

ক্ষতিগ্রস্থরা হলেন, রামচন্দ্রপুর গ্রামের আব্দুল মালেক, জহর আলী, লিমন, নাছিম আলী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ২টার সময় হঠাৎ পল­ী বিদ্যুৎ সমিতির ৩৩ হাজার ভোল্টের মেইন তার আব্দুল মালেকের ঘরের উপর ছিড়ে পড়ে। এ সময় আব্দুল মালেকের ঘরসহ জহর আলী, লিমন ও নাছিম আলীর ঘরে আগুন ধরে যায়। এ আগুনে জহর আলীর দু’টি আম গাছ ও মালেকের ১টি গাছসহ তাদের ঘর বাড়ীর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তৎক্ষনাত ফুলবাড়ী পৌরসভার কাউন্সিলর মোতাহার হোসেন খবর পেয়ে বিদ্যুৎ সংযোগ বন্ধ করার অনুরোধ জানান পল­ী বিদ্যুৎ সমিতিকে। বিদ্যুৎ সংযোগ বন্ধ হলে গ্রামবাসীরা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে নেয়। এ সময় মানুষের ছুটাছুটিতে পথদলিত হয়ে মনুয়া মিয়ার ছেলে মহরম আলীসহ ৩জন আহত হয়। এ বিষয়ে পল­ী বিদ্যুৎ সমিতির ক্ষতিপূরণ প্রদানের আশ্বাস দেন।

এদিকে বিদ্যুতের তার ছিড়ে আগুন ধরার খবর পেয়ে পিডিবি’র আবাসিক বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের কর্মচারীরা ছুটে গিয়ে বিদ্যুতের তার নিরাপদ করার চেষ্টা করেন।

Spread the love