মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী ২০২৩ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ১ মহিলা নিহত

দিনাজপুরের ফুলবাড়ীতে আজ বুধবার বেলা সাড়ে ১২টায় উপজেলার আলাদিপুর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামে বাড়ীর ভিটার মালিকানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে বিউটি আরা বেগম (৩২) নামে ৪ সন্তানের জননী ১ মহিলা নিহত হয়েছে। আহত হয়েছে একই পরিবারের আরো ৩জন। এ বিষয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
নিহত বিউটি আরা বেগম উত্তর রঘুনাথপুর গ্রামের আব্দুর রাজ্জাক এর স্ত্রী। আহতরা হলেন নিহত বিউটি আরা বেগমের স্বামী আব্দুর রাজ্জাক (৩৫) আবুল হোসেন (৫৫) ও আবুল হোসেনের স্ত্রী সেলিনা বেগম (৪০)
মামলার বাদি আবুল হোসেন জানায়, নিহত বিউটি বেগম তার ছোট ভাই আব্দুর রাজ্জাকের স্ত্রী। দীর্ঘদিন থেকে তাদের বসবাসের বাড়ীর ভিটার জায়গা অবৈদ্য ভাবে দাবী করে আসচ্ছিল একই এলাকার বাসীন্দা মৃত হাজি ধজির উদ্দিনের ছেলে জালাল উদ্দিন। সে আইনানুগ ভাবে জমি না পেয়ে, ঘটনার দিন আজ বুধবার বেলা আনুমানিক সাড়ে ১২টার সময় তারা দলবল নিয়ে বাড়ী দখল করার জন্য আসে এসময় বিউটি বেগম তাদের বাধাদিতে গেলে জালাল উদ্দিনের দলবলের লোকেরা ধারালো অস্ত্রদিয়ে বিউটি বিগমের মাথায় আঘাত করে, তাদের আঘাতে সে সেখানেই পড়ে যায় এবং ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। তাকে রক্ষা করতে গিয়ে প্রতিপক্ষরা তাদেরকেও মার ডাং করে এতে তারাও গুরতর আহত হয়। আহতরা ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধিন আছেন।
ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) মোস্তফা আহম্মেদ বেলা ২টা ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহতের সুরতহাল রিপোট তৈরী করেন। তিনি বলেন প্রাথমিক তদন্তে দেখা গেছে ধারালো কোন অস্ত্র দিয়ে নিহতের মাথায় আঘাত করার কারণে তার মৃত্যু হতে পারে।