শনিবার ২১ মে ২০২২ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে প্রথম দিনে ইংরেজি পরীক্ষায় জেএসসিতে ৩৫ আরবী প্রথম পত্রে জেডিসিতে ৩১ জন অনুপুস্থিত

দিনাজপুর প্রতিনিধি: জেএসসি ও জেডেসি পরীক্ষায়, দিনাজপুরের ফুলবাড়ীতে ৩টি কেন্দ্রে জেএসসিতে ১৯৮৭ জন ও জেডেসিতে একমাত্র কেন্দ্রে ৪০৯ জন পরীক্ষার্থীর মধ্য গতকাল বৃহস্পতিবার প্রথম দিনে, জেএসসিতে ৩৫ ও জেডেসিতে ৩১ জন পরীক্ষার্থী অনুপুস্থিত ছিল।

পরীক্ষা কেন্দ্র সূত্রে জানা গেছে, উপজেলার ৩২টি বিদ্যালয় থেকে ৩টি কেন্দ্রে জেএসসি পরীক্ষায় ১৯৫৭ জন পরীক্ষার্থীর তন্মধ্যে প্রথম দিনে ইংরেজি ১ম পত্র পরীক্ষায় ৩৫ জন পরীক্ষার্থী অনুপুস্থিত থাকায় ৩টি পীরক্ষা কেন্দ্রে ১৯৫২ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেন। জিএম পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১১টি বিদ্যায়ের ৮৭৪ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপুস্থিত ১০ জন, সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৯টি বিদ্যালয় থেকে ৬০৭ জন, অনুপুস্থিত ১৫জন, ও দাদুল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১২টি বিদ্যালয়ের ৫১০ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপুস্থিত ছিল ১০জন ।

অপরদিকে জেডেসি পরীক্ষায় উপজেলার একমাত্র দারুসুন্নাহ সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ১৫টি মাদ্রাসা থেকে ৪০৯ জন পরীক্ষার্থীর মধ্যে প্রথম দিনে আরবী ১ম পত্র পরীক্ষায় ৩১ জন পরীক্ষার্থী অনুপুস্থিত ছিল। এছাড়া শান্তিপুর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে জেএসসি ও জেডেসি প্রথমদিনের পরীক্ষা।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email