বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ফেন্সিডিলসহ এক ইউপি সদস্য আটক

মোঃ মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুরবাড়ীতে ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ জাকারিয়া জাকির (৪০) নামে এক ইউপি সদস্য ও রবীউল আউয়াল (৩২) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার সকাল ৬ টায় ফুলবাড়ী পৌরশহরের রেলওয়ে স্টেশন সড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

আটক কৃত ইউপি সদস্য জাকারিয়া জাকির, উপজেলার মুক্তার পুর গ্রামের মৃত মহসিন আলীর ছেলে ও খয়েরবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য এবং মাদক ব্যবসায়ী রবীউল আউয়াল পৌর এলাকার কানাহার খালাশিপাড়া গ্রামের পুলিশ সদস্য মৃত মাহাতাব উদ্দিনের ছেলে। এই ঘটনায় দিনাজপুর গোয়েন্দা পুলিশের উপ-পরির্দশক বজলুর রশিদ বাদি হয়ে গতকাল সোমবার ফুলবাড়ী থানায়, বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদি গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক বজলুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিক্তিতে রেলওয়ে স্টেশন এলাকায় ওৎ পেতে থেকে রবীউল আউয়াল ও জাকারিয়া জাকিরকে আটক করে, তাদের নিকট থাকা একটি কাপড়ের ব্যগ তল্লাশি করে আমদানী নিষিদ্ধ ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া যায়, এসময় ওই ফেন্সিডিল গুলো জব্দ করে তাদেরকে আটক করা হয়। তিনি আরো বলেন আটক ইউপি সদস্য জাকারিয়া জাকির ও রবীউল আউয়ালের বিরুদ্ধে একাধিক মাদক এর মামলা রয়েছে।

Spread the love