শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে বিএনপির নেতা সহ ১৫ জনের নামে মামলা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে হরতাল পিকেটিং এর নামে শিবনগর ইউনিয়ন সচিব গোলাম কিবরিয়া (৩৫) মটরসাইকেলসহ মোবাইল টাকা ছিনতাইয়ের অভিযোগে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাজুল ইসলাম সহ ৪জনের নাম উলে­খ্য করে অজ্ঞাত নামা ১৫জনের নামে মামলা দায়ের করেছেন ইউনিয়ন সচিব গোলাম কিবরিয়া।

বুধবার দুপুর ৩টায় ফুলবাড়ী থানায় গোলাম কিবরিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করে। যার মামলা নং-০৫। তারিখ- ০৭-০১-২০১৫ইং।

মামলার অন্যন্য আসামীরা হলেন, কাঁটাবাড়ী গ্রামের আঙ্কুর এর ছেলে সুমন, ইসাহাক এর ছেলে নয়ন ও চা দোকানদার ভূট্টুসহ অজ্ঞাত নামা ১৫জন।

ইউনিয়ন সচিব গোলাম কিবরিয়া জানান, তিনি শিবনগর ইউনিয়ন কার্যালয় থেকে উপজেলা পরিষদ সভায় যোগ দেয়ার জন্য যাওয়ার পথে পৌর শহরের ফুড ব্রিজ নামক স্থানে তার মটর সাইকেল গতিরোধ করে তার মটর সাইকেল সহ সঙ্গে থাকা একটি সিমফনি মোবাইলসহ নগদ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। একই সঙ্গে তার মটর সাইকেল এর চালক মিজানুর রহমানের নিকট থেকে একটি মোবাইল ও ১৮হাজার টাকা ছিনিয়ে নেয় এবং তাদেরকে মারধর করে আহত করে।

এবিষয়ে বিএনপির নেতা শাহাজুল ইসলাম এর সঙ্গে মোবাইলা ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, হরতালে মটরসাইকেল চলার কারনে তার মটরসাইকেলের চাবি নেওয়ার খবর পেয়েছি তা ছাড়া আর কিছু তার জানা নাই বলে তিনি জানান।

ফুলবাড়ী থানার ওসি মোঃ এবিএম রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love