বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে বিজয় দিবস উপলক্ষে স্বাস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেখ সাবীর আলী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে মহান বিজয় দিবস উপলক্ষে গত মঙ্গলবার সন্ধা ৭টায় উপজেলা প্রসাশন ও উপজেলা শিল্পকলা একাডেমির উদ্দেগ্যে উপজেলা সভাকক্ষে স্বাস্কুতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান ফুলবাড়ী প্রেস ক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত অপু, সাংবাদিক রজব আলী, শিল্পকলা একাডেমির শিক্ষক বকুল, নাজমুল হক, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুলতান ইবনে জাহিদ,নুরুজ্জামান প্রমুখ।

স্বাস্কৃতিক অনুষ্ঠানে মনোমুগ্ধকর দেশত্বাবোধক গান পরিবেশন করেন শিল্পকলা একাডেমির শিল্পীগণ। পরে ফুলবাড়ী সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মাদ আলী দুলাল এর রচনা ও পরিচালনায় প্রাথমিক শিক্ষা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক অন্ধকার থেকে আলোর পথে নামে একটি ক্ষুদ্র নাকট মঞ্চায়ীত করা হয়। এতে অভিনয় করেন নাটকটির পরিচালক মোহাম্মদ আলী দুলাল, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, আব্দুল আলিম, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আপেল মাহমুদ দিপু, জিবন সরকার,তমিজুল ইসলাম রকেট প্রমুখ।

Spread the love