শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ২ মাদক ব্যবসায়ীর সাজা।

শেখ সাবীর আলী ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল সোমবার সকাল ১০টায় পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে আটক করে ১ বছর করে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার মো: মনিরুজ্জামান।

সাজা প্রাপ্তরা হলেন গৌরীপাড়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে সিরাজুল হক গামা (৬২) ও পুর্বগৌরীপাড়া গ্রামের মৃত সুলতান হোসেনের ছেলে মোহাম্মাদ আলী (৪০)। একই সাথে উত্তর সুজাপুর গ্রামের দেওয়ান সামছুল আলম এর ছেলে ওয়াদুদ (২৫) নামে ১ মাদক সেবীকে আটক করে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অপরদিকে ফুলবাড়ী থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ বোতল ফেন্সিডিলসহ পৌর শহরের উত্তর সুজাপুর গ্রামের মসলেম উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম ওরফে সদওয়া (২৪) ও একই এলাকার মমিনুল ইসলাম নামে ১যুবককে মটর সাইকেল চুরির অভিযোগে আটক করেছে।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ওসি এবিএম রেজাউল ইসলাম জানান, গতকাল সোমবার ভোর রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে। ধৃত সাইদুল ইসলামের বিরুদ্ধে ফুলবাড়ী থানার এসআই নওশাদ আলম বাদি হয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

Spread the love