রবিবার ২ অক্টোবর ২০২২ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধা ওয়েলফেয়া আয়োজিত হাউজি আসর শুরুর আগেই বন্ধ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মনিমালা সিনেমা হলের সংলগ্ন স্থানে বাংলাদেশ মুক্তিযোদ্ধা ওয়েলফেয়ার ক্লাবের উদ্দগ্যে হাউজি খেলা আসর শুরু হওয়ার আগেই গতকাল তার প্যান্ডেল ভেঙ্গে দিয়েছে উপজেলা প্রশাসন।

জানা গেছে উপজেলা শহরের উপকন্ঠে ফুলবাড়ী দিনাজপুর মহাসড়রকের পার্শ্বে ও মনিমালা সিনেমাহলের সংলগ্ন স্থানে বাংলাদেশ মুক্তিযোদ্ধা ওয়েলফেয়ার ক্লাব এর উদ্দেগ্য হাউজি খেলার প্যান্ডেল গত কয়েকদিন যাবৎ নির্মান করা হচ্ছে গত শুক্রবার থেকে সেখানে হাউজি খেলার একটি ডিজিটাল ব্যানার সেখানে স্থাপন করলে গতকাল শনিবার সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান থানা পুলিশকে সঙ্গে নিয়ে গিয়ে প্যান্ডেলটি ভেঙ্গে দেয়।  এসময় ফুলবাড়ী থানার এসআই রফিকুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স হাউজির এ প্যান্ডেলটি ভেঙ্গে দেয়।

উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান জানান, একটি গোষ্ঠী সরকারের কোন প্রকার অনুমতি না নিয়ে হাউজি খেলার আসর তৈরী করেছিল এ জন্য ফুলবাড়ী উপজেলার বিভিন্ন স্তরের জনসাধারন এই আসরটি বন্ধ করার দাবী জানিয়ে আসছিল। আয়োজকদের নিকট কোন প্রকার সরকারী অনুমতি না থাকায় তা বন্ধ করে দেয়া হয়েছে। তিনি আরও বলেন এই গোষ্ঠীটি কয়েকদিন আগেও হ্যালি প্যাড নামক সরকারি জায়গায় অবৈধ ভাবে হাউজি খেলার আসর তৈরী করেছিল। তখনও প্রশাসনের পক্ষ থেকে ভেঙ্গে দেয়া হয়েছে। এর পর পুনরায় পাশ্ববর্তী স্থানে একই আসর তৈরি করায় তা আবারও ভেঙ্গে দেয়া হলো।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email