শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস উল্টে ৩০ জন আহত

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে গত শনিবার রাত সাড়ে ১১ টায় পৌর শহরের সন্নিকটে বারকোনা নামক স্থানে একটি যাত্রী বাহী বাস নিয়ন্ত্রন হারীয়ে উল্টে গিয়ে ৩০ জন যাত্রী আহত হয়েছে।

পুলিশ জানায় বাসটি গবিন্দগঞ্জ থেকে ছেড়ে আসা স্বর্ণা সুমনা পরিবহন নামে যাত্রীবাহী বাস দিনাজপুরের উদ্দেশ্যে যাত্রা করেছিল, কিন্তু ফুলবাড়ী পৌর শহরের সন্নিকটে বারোকোনা নামক স্থানে পৌছালে বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে এসে ঐ যাত্রাবাহী বাসটি সম্পুর্ণ উল্টে যায়। এই ঘটনায় ঐ বাসের ৩০ জন যাত্রী গুরতর আহত হয়।

আহতরা হলেন দিনাজপুর সদর উপজেলার শিউলি বেগম (২৪) তার স্মী রন্জু মিয়া (৩০), একই সাথানের মুকুলের স্ত্রী আশা (৩০), ফুলবাড়ী উপজেলার আবুল হোসেনের মেয়ে আছমা (৩০), দিনাজপুর সদর উপজেলার বিশু রায়ের স্ত্রী ভালকা রাণী (৪০), গোয়ালপাড়া গ্রামের মুকুল চন্দ্রের স্ত্রী শাকুনা রাণী, ফুলবাড়ী উপজেলার আর্জিনা খাতুন, শাকিলা খাতুন, এছাড়া গুরুতর আহত গার্মেন্টস্ কর্মী সানজিদা আক্তার ও তার ১০ বছরের ছেলে শাকিল বাবুকে রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করা হয়েছে। তবে এই ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কারও মৃত্যুর সংবাদ পাওয়া যায়নি।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email