শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ৩০ লাখ টাকা ব্যায়ে পৌর রাস্তা নির্মাণ কাজ উদ্ভোধন।

শেখ সাবীর আলী ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল রোববার সকাল ১০ টায় ৩০ লাখ টাকা ব্যায়ে চকসাহাবাজপুর গ্রামের পাকা রাস্তার নিমার্ণ কাজের উদ্বোধন করেছেন ফুলবাড়ী পৌরসভার মেয়র মুরতুজা সরকার মানিক।

এই রাস্তা নির্মাণের মধ্য দিয়ে পৌরসভা স্থাপনের ৩০ বছর পর পাকা রাস্তা পেতে চলেছেন পৌর এলাকার ৬ নং ওয়াডের চকসাহাবাজপুরবাসীসহ কয়েকটি গ্রামের মানুষ।

রাস্তা পাকা করণের কাজ উদ্ভোধনের সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর মোতাহার হোসেন, পৌর সভার সহকারী প্রকৌশলী আলহাজ্ব লুৎফুল হুদা চৌধূরী লিমন, ঠিকাদার পাপপু, আনিছুর রহমানসহ চকসাহাবাজপুর গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গগন।

সংশ্লিষ্ঠ পৌর কাউন্সিলর মোতাহার হোসেন বলেন ১৯৮৩ সালে ফুলবাড়ী পৌরসভা স্থাপিত হলেও চকসাহাবাজপুর গ্রামের এই রাস্তাটি পাকা হয়নি। নির্বাচনের সময় অনেক মেয়র প্রতিশ্রুতি দিলেও তারা কেউ তাদের প্রতিশ্রুতি রক্ষা করেননি। কিন্তু বর্তমান মেয়র নির্বাচিত হওয়ার পর এই অবহেলিত ওয়াডে কাজ শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় পৌর উন্নয়ন তহবিল থেকে ৩০ লাখ টাকা ব্যায়ে রামচন্দ্রপুর মোড় হতে চকসাহাবাজপুর পর্যন্ত ১২৫০ মিটার পাকা রাস্তাটি এক যোগে নির্মণের টেন্ডার আহবান করা হয় এবং আজ সেই রাস্তাটির নির্মাণ কাজ শুরু হল। এসময় পৌর মেয়র পৌর এলাকার সকল রাস্তা যাতে পাকা করণের কাজ শেষ করতে পারেন সেই লক্ষে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।

Spread the love