রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলাকে নিরক্ষর মুক্ত করার অঙ্গিকার

মো: শেখ সাবীর আলী : ২০১৫ সালের মধ্যে দিনাজপুর জেলার ফুলবাড়ী ও পার্ববতীপুর উপজেলাকে নিরক্ষর মুক্ত করার অঙ্গিকার করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

তিনি গত শনিবার রাত ৮ টায় দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক ও জনপদ ডাকবাংলো চত্বরে গণশিক্ষা কার্যক্রমের বর্ধিত সভায় প্রধান অথিতির বক্তব্যে এই অঙ্গিকার করেন।

ফুলবাড়ী উপজেলা যুবলীগ আয়োজিত গণস্বাক্ষর কর্মসূচির বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি খাজা মঈনুদ্দিন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন ও বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস, যুবলীগের সমন্বয়কারী এ্যাড. মহিউদ্দিন কাদের, যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মওলা রঞ্জু, পৌর যুবলীগের আহবায়ক আহম্মেদ আলী প্রমুখ।

সভায় প্রধান অতিথি’র বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এম,পি বলেন, এত দিন মসজিদ, মন্দির, রাস্তা-ঘাট এর উন্নয়ন করেছি। এখন শিক্ষা প্রতিষ্ঠান ও বাড়ী বাড়ী ঘুরে নিরক্ষর মুক্ত করার কাজ এবং শতভাগ পরিবারকে স্বাস্থ্যসম্মত পায়খানা প্রদানের কাজ করবো। এজন্য তিনি যুবলীগের কর্মীদের প্রতি বাড়ী বাড়ী ঘুরে নিরক্ষর মুক্ত জনগোষ্ঠীকে তৈরী করার জন্য নিরলসভাবে কাজ করার জন্য আহবান জানান।

 

Spread the love