শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ী থানা প্রেসক্লাবে হতদরিদ্র প্রবীণদের মাঝে কম্বল বিতরণ

ফুলবাড়ী ,(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী থানা প্রেসকাব চত্ত্বরে হতদরিদ্র প্রবীণদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুর সাড়ে ১২ টায় ফুলবাড়ী থানা প্রেসকাবে হতদরিদ্র প্রবীণদের মাঝে গণমাধ্যমকর্মীরা কম্বল বিতরণ করেন।

আর্ন্তজাতিক সংস্থা হেল্পএইজ ইন্টারন্যাশনাল এর লালমনিরহাট হাতিবান্দায় বহুব্রীহি কর্তৃক বাস্ত্মবায়িত Inclusion of Older People in Disaster Resilient in South Asia প্রকল্পের সহযোগীতায় হতদরিদ্র প্রবীণদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। বহুব্রীহি দিনাজপুরে ও লালমনিরহাট হাতিবান্দায় মোট ৭০০ প্রবীণদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে আসছেন।

প্রবীণ অধিকার সুরক্ষায় সাংস্কৃতিক প্রচারভিযান প্রকল্পের জেলা সমন্বয়কারী (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম প্রকল্পের লক্ষ-উদ্দেশ্য তুলে ধরেন এবং বিতরনকৃত কম্বল আগামী শীতে ব্যবহারের জন্য উপস্থিত প্রবীণদের অনুরোধ করেন।

প্রবীণদের মাঝে কম্বল বিতরণ কালে ফুলবাড়ী থানা প্রেসকাবের সভাপতি মোঃ আফজাল হোসেন বলেন, আমরা অনেক বিষয়ে সংবাদ লেখালেখি করি, তবে আমাদের প্রবীণদের খাদ্য, বস্ত্র, বাসস্থান, সামাজিক নিরাপত্তাসহ সকল অধিকার নিশ্চিতে গণমাধ্যমে প্রচার ও প্রকাশ করতে হবে।

ফুলবাড়ী উপজেলার ভাইস চেয়ারম্যান মনজুরুল কাদের বলেন, আমাদের উত্তরবঙ্গে শীতের প্রকোপ এখনো আছে। এই শীতে তো বটেই আগামী শীতেও আপনারা এই কম্বল ব্যবহার করতে পারবেন। প্রবীণদের কম্বল দেয়ার জন্য হেল্পএইজ ইন্টারন্যাশনাল ও বহুব্রীহিকে ধন্যবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানা প্রেসকাবের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, মোঃ উজ্জ্বল, শফিকুল ইসলাম (জুয়েল), দৈনিক জনতার ফুলবাড়ী প্রতিনিধি মোঃ গোলাম রব্বানী প্রমুখ। সাংস্কৃতিক কর্মকান্ডের মাধমে প্রবীণ অধিকার সুরায় সচেতনতামূলক প্রচারাভিযান নিমিত্তে বহুব্রীহি দিনাজপুরে প্রবীণ অধিকার সুরক্ষায় সাংস্কৃতিক প্রচারভিযান নামক ৩ বছর মেয়াদী প্রকল্প বাস্ত্মবায়ন করে আসছে।

Spread the love