বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ী মধ্যপাড়া সড়কে ভাগলপুরে ডাকাত সন্দেহে মহিলা সহ ২জন আটক

শেখ সাবীর আলী ফুলবাড়ী (দিনাজপুর)দিনাজপুরের ফুলবাড়ী শহরের সন্নিকটে ফুলবাড়ী- রংপুর ভায়া মধ্যপাড়া সড়কে ভাগলপুর নামক স্থানে একটি চোরাই মটরসাইকেলসহ ডাকাত সন্দেহে মহিলাসহ ২জনকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। গত বৃহস্পতিবার ভোর রাত ২টার সময় ভাগলপুর নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয় বলে ফুলবাড়ী সার্কেল এর সহকারী পুলিশ সুপার মোঃ আবু তারেক জানিয়েছেন।

আটককৃতরা হলেন দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামের মৃত রহিম শেখ এর ছেলে রশিদুল ইসলাম লাল্টু (৫২), ও রংপুর জেলার উলিপুর উপজেলার মন্ডলপাড়া গ্রামের কাঞ্চন চন্দ্রের স্ত্রী লী রানী (৩৫) ।

ফুলবাড়ী থানার ওসি এমি এম রেজাউল ইসলাম ও নবাবগঞ্জ থানার ওসি আমিরুল ইসলাম জানান বুধবার দিবাগত রাত অনুমানিক ২টার সময় নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ বাজারের ইসলাম পাড়া গ্রামের নয়ন ঘোষের বাড়ী থেকে মটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় ফুলবাড়ী শহর সংলগ্ন নবাবগঞ্জ উপজেলার ভাগলপুর বাজার নামক স্থানে তাদেরকে আটক করে টহল পুলিশ। তাদের বিরুদ্ধে নয়ন ঘোষ বাদী হয়ে গতকাল বুহস্পতিবার নবাবগঞ্জ থানায় একটি মটরসাইকেল চুরি মামলা দায়ের করেছেন। যার মামলা নং ০৩। তারিখঃ ১৯-০২-২০১৫।

Spread the love