বৃহস্পতিবার ৩০ নভেম্বর ২০২৩ ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরন করলেন হুইপ ইকবালুর রহিম

জিন্নাত হোসেন : দিনাজপুরে প্রাথমিক স্কুল পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে বৈলতৈড় সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে দিনাজপুরের ঐতিহাসিক গোর-এ শহীদ ময়দানে আজ বৃহস্পতিবার বিকেলে পর্যায়ক্রমে এই দুটি টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর আয়োজিত বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে বৈলতৈড় সরকারী প্রাথমিক বিদ্যলয় ট্রাইবেকারে রামচন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এরপর বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে নুনাইচ সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এই টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন। এসময় তিনি ক্রীড়াঙ্গনে বর্তমান সরকারের উন্নয়ন পদক্ষেপের কথা উল্লেখ করে গ্রামীণ পর্যায়ে ক্রীড়াঙ্গনের মাঠকে চাঙ্গা করার উপর গুরুত্বারোপ করেন।

সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান, ভারপ্রাপ্ত জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সমেশ চন্দ্র মজুমদার, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা এমজেডএম সারোয়ার হোসেন প্রমুখ।

খেলায় বিপুল সংখ্যক ক্রীড়ামোদি দর্শকের উপস্থিতি ঘটে। ##

Spread the love