সোমবার ১৫ অগাস্ট ২০২২ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু কন্যা দেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন -হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি ঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধুর হত্যার পর পিছিয়ে যাওয়া বাংলাদেশকে উন্নয়নশীল দেশে নিয়ে গেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে বিশ্বের উন্নত সমৃদ্ধ একটি দেশ হিসেবে গড়ার লক্ষ্য নিয়ে শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। তিনি বলেন, দেশের যেমন উন্নয়ন-অগ্রগতি হয়েছে, তেমনি প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। দারিদ্র্য কমেছে। মানুষ শান্তিতে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও অর্জনের মাধ্যমে বিশ্বে বাঙালির পরিচয় বদলে দিয়েছেন। উন্নয়ন ও অর্জনের মাধ্যমে তিনি দেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তিনি বলেন, বিএনপি-জামায়াতের অনেক বাধা ও ষড়যন্ত্র করেও দেশের উন্নয়ন এক বিন্দু কম হয় নি উল্লেখ করে বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। মানুষের উন্নয়ন হয়েছে। শান্তিতে আছে দেশের মানুষ। গর্ভকালীন ভাতা, মাতৃত্বকালীন, বিধবা, বয়স্ক ভাতাসহ বিভিন্ন ধরনের ভাতা দিয়ে আসছে শেখ হাসিনা। দেশের কোন অসহায় ও দরিদ্র মানুষরা শেখ হাসিনার সহায়তা থেকে বঞ্চিত হবে না।
৬ আগষ্ট শনিবার দিনাজপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালকের কার্যালয় চত্বরে মহিলা বিষয়ক অধিদপ্তর দিনাজপুর কর্তৃক নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সংগঠন সমুহের মাঝে ২০২১-২২ অর্থ বছরের অনুদানের চেক বিতরন ও কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসুচীর আওতায় দিনাজপুর পৌরসভার ১৬০০ উপকারভোগীদের স্বাস্থ্যসেবা জোরদার করণের লক্ষ্যে হেল্থ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। অনুষ্ঠানে ৮০ জন মহিলা সংগঠন সমুহের মাঝে প্রায় ৩০ লাখ টাকার অনুদানের চেক বিতরন করা হয়।
দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার), দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আর মুঈদ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোর্শেদ আলী খান প্রমুখ। সঞ্চালনে ছিলেন রেজভিন শারমিনাজ ইসলাম, ডে-কেয়ার কর্মকর্তা, মহিলা বিষয়ক অধিদপ্তর।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email