বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের ইতিহাস

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামীলীগ নয়‘বিএনপিকে ডুবানোর জন্য তারেক রহমানই যথেষ্ট, আর কাউকে লাগবে না। বঙ্গবন্ধু অসম্মান করে ইতিহাসকে বদলানো যাবে না। ’‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের ইতিহাস।

শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে এসে পাবনা সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পাবনা পুলিশ লাইন মাঠে দুপুর ১টায় জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ।  পরে উদ্বোধক হিসেবে সম্মেলন উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

ভূমিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ। যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, রাজশাহী সিটি করপোরেশনের প্রাক্তন মেয়র এম খায়রুজ্জামান লিটন, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত রয়েছে।

 

দীর্ঘদিন পর সম্মেলন ঘিরে দলীয় নেতা-কর্মীদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ। শহরকে সাজানো হয়েছে নতুন সাজে। শহর ও শহরের বাইরে নির্মিত হয়েছে অসংখ্য তোরণ। শোভা পাচ্ছে নেতা-কর্মীদের বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন।

 

সম্মেলন সফল ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। এ দিকে দীর্ঘ ৯ বছর পর শনিবার অনুষ্ঠিত হচ্ছে পাবনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সর্বশেষ ২০০৫ সালের ৫ এপ্রিল অনুষ্ঠিত হয় পাবনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

Spread the love