বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বর্তমান সরকারের মেয়াদ ৫ বছর: নাসিম

Nasimস্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ৫ বছরের জন্য আওয়ামী লীগ সরকারকে দেশ পরিচলনার দায়িত্ব দিয়েছেন। এ কারণে ৫ বছরই এ সরকার ক্ষমতায় থাকবে। ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন গণন্ত্রাতিক দেশ এই সরকারকে স্বীকৃতি দিয়েছে।

বিএনপি-জামায়াত জোট জ্বালাও পোড়াও ভাংচুর ও মানুষ হত্যা করে ক্ষমতায় যেতে চায়।

স্থানীয় বাজার স্টেশন চত্বরে বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগ আয়োজিত নবনির্বাচিত সংসদ সদস্যদের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,  বর্তমান সরকার দেশের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। দেশের তৃণমুল পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে স্বাস্থ বিভাগকে ঢেলে সাজানো হবে। স্বাস্থ্য খাতের বিভিন্ন অনিয়ম সম্পর্কে হুশিয়ারি করে বলেন, অতীতে যারা যাই করেছেন এখন সাবধান হয়ে যান। দেশের মানুষের ভালবাসা দিয়ে তাদের দৌড়গোড়ায় স্বাস্থ সেবা পৌঁছে দেয়ারও তিনি আহবান জানান। জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান বিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত চিকিৎসক স্থানীয় এমপি ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, এমপি হাসিবুর রহমান স্বপন, এমপি তানভীর ইমাম, এমপি আব্দুল মজিদ মন্ডল, এমপি গাজী ইসাহাক হোসেন তালুকদার, আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, আবু ইউসুফ সূর্য, এ্যাড.কেএম হোসেন আলী হাসান প্রমুখ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email