শুক্রবার ২৭ মে ২০২২ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বর্তমান সরকার শান্তির পক্ষে দেশের মানুষের কল্যাণে কাজ করছে-প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

জিন্নাত হোসেন / ইউসুফ আলী : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, আন্দোলনের নামে সন্ত্রাসী ও জঙ্গীবাদ কর্মকান্ড চালিয়ে বিএনপি-জামাত জোট জনগনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। তারা আন্দোলনের নামে নিরীহ মানুষকে হত্যা করার পথ বেছে নিয়েছেন। তিনি বলেন, বর্তমান সরকার শান্তির পক্ষে দেশের মানুষের কল্যাণে কাজ করছে। অন্যদিকে খালেদা জিয়া নাশকতা ও সন্ত্রাসের মাধ্যমে মতা দখলের আন্দোলন করছে।

২৮ ফেব্র“য়ারী শনিবার দিনাজপুরের পার্বতীপুর উপজেলা পরিষদ চত্বরে মুসলিম এইড ইউকে বাংলাদেশ এর সহযোগিতায় বেসরকারী উন্নয়ন সংস্থা প্রত্যাশার উদ্যোগে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি এসব কথা বলেন।

বেসরকারী উন্নয়ন সংস্থা প্রত্যাশার নির্বাহী পরিচালক শাহানাজ পারভীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুসলিম এইড ইউকে এর এডুকেশন এন্ড চাইল্ড পটেকশন প্রোগ্রাম এর সিনিয়র ম্যানেজার মাহফুজুর রহমান চৌধুরী, পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাহেনুল ইসলাম। পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হাফিজুল ইসলাম প্রামাণিক, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক প্রামাণিক, মুসলিম এইড ইউকে এর রংপুর এরিয়া ম্যানেজার মোঃ মানসুরুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ৫ শতাধীক কম্বল ও টর্চ লাইট বিতরণ করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email