সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্তমান সরকার ১৬ কোটি মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি

 

এফ রহমান বাবু, স্টাফ রিপোর্টার : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ক্ষুধা, দারিদ্র ও সন্ত্রাস মুক্ত বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে ঠিক সেই মুহুর্তে বেগম খালেদা জিয়া নতুন করে জামায়াত-শিবিরকে নিয়ে আবারো ষড়যন্ত্র শুরু করেছে।

২ জানুয়ারী শুক্রবার রাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৫ নং সুজালপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বোয়ালমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংবর্ধনা ও জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

এমপি গোপাল বলেন, ৭১’র পরাজিত শক্তি জাতির জনককে স্বপরিবারে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চেয়েছিল এখনও খালেদা জিয়া জামায়াত-শিবিরকে নিয়ে চক্রান্ত শুরু করেছে। আমাদের নেতা কর্মীদের ঐক্য বদ্ধ হয়ে ধৈর্যের সাথে তা মোকাবেলা করতে হবে। বেগম খালেদা নির্বাচন চান। অবশ্যই নির্বাচন হবে। তবে ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না। এমনকি সংবিধানের বাইরে যাওয়ারও কোন সুযোগ নেই। প্রধানমন্ত্রীত্ব’র জন্য শেখ হাসিনা রাজনীতি করে না। তিনি এদেশের ১৬ কোটি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য দিন রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

৫ নং সুজালপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ভাইস চেয়ারম্যান গোপাল দেব শর্মা, ৫ নং সুজাল পুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তরিকুল ইসলাম ও সাধারন সম্পাদক সতীশ চন্দ্র রায়, সুজাল পুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য সিদ্দিকুল ইসলাম ও ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ দুলাল হোসেন, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি এ কে এম শওকত হোসেন প্রমুখ।

 

Spread the love