বৃহস্পতিবার ৩০ মার্চ ২০২৩ ১৬ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশকে একটি শিক্ষিত জাতিতে পরিণত করতে আধুনিক শিক্ষার কোন বিকল্প নেই -হুইপ ইকবালুর রহিম

জিন্নাত হোসেন : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বিশ্বায়নের এই টিকে থাকতে হলে শিার্থীদের আধুনিক, বিজ্ঞানসম্মত এবং প্রকৃত শিায় শিতি হবে হবে। তিনি বলেন, ২০২১ সালের মধ্যে ুধামুক্ত, দারিদ্রমুক্ত, নিররমুক্ত ও স্বনির্ভর বাংলাদেশ গড়তে এবং বাংলাদেশকে একটি শিতি জাতিতে পরিণত করতে শিার্থীদের আধুনিক ও বিজ্ঞানসম্মত শিার কোন বিকল্প নেই।

৮ মার্চ রোববার দিনাজপুর শহরের রাজবাটী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুশান্ত নারায়ন ঘোষ এর নিজ উদ্যোগে রাজবাটী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের জিপিএ-৫ পাওয়া কৃতি শিার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

রাজবাটী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুশান্ত নারায়ন ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী, পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক এস.এম খালেকুজ্জামান রাজু, সহ-সভাপতি দেবাশিষ ভট্টাচার্য, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজবাটী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিকিা সাবিনা ইয়াসমিন। অনুষ্ঠানে জিপিএ-৫ পাওয়া প্রত্যেক কৃতি শিার্থীদের নগদ ৩ হাজার টাকা ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।