বৃহস্পতিবার ১১ অগাস্ট ২০২২ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশের হৃদয় স্পন্দন আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনা। -প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোঃ মোস্তাফিজুর রহমান এমপি

Birganjবীরগঞ্জ প্রতিদিন: শুক্রবার সকাল ১১টায় দিনাজপুরের বীরগঞ্জে ঐতিহাসিক ডাক্তারখানার মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক গণসংবর্ধণা অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, বাংলাদেশের হৃদয় স্পন্দন হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনা। তাই আওয়ামীলীগ জনগণের রক্ত সঞ্চালনের ভাষা বুঝে। এটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়েছে। তার কন্যা জননেত্রী শেখ হাসিনা সে শিক্ষা থেকেই লড়াই করে যাচ্ছেন গণতন্ত্র ও সার্বভৌমত্ব রক্ষায়। সে লড়াইয়ের অংশ হিসেবে অনুষ্ঠিত হয়েছে ৫ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচন। গণতন্ত্র ও সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার লড়াইয়ে জনগণের বিজয় হয়েছে। পরাজিত হয়েছে খালেদা জিয়ার নেতৃত্বে সন্ত্রাস, দুর্নীতি ও জঙ্গীবাদের মদদ দাতারা।

যারা ১৯৭১ সালে আমাদের বিরুদ্ধে যুদ্ধ করেছে, যারা আমাদের দেশের অস্তিত্বকে স্বীকার করেনা তারা আমাদের দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার লক্ষে এবং বাংলাদেশকে জঙ্গীবাদী রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে সংখ্যালঘু পরিবারে উপর নির্মম নির্যাতন চালিয়েছে। সারাদেশে সংখ্যালঘু পরিবারের উপর যে বর্বর হামলা ও নির্যাতন চালানো এবং মানুষ হত্যা করা হয়েছে আমরা তার প্রতিবাদের ভাষা হারিয়ে ফেলেছি। প্রধানমন্ত্রী সেই হামলা ও নির্যাতনকারী  বিএনপি এবং জামায়াত শিবিরের সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার ঘোষণা দিয়েছেন।

বিশ্ববাসী বুঝতে পেরেছে আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য নিরাপদ ঠিকানা তাই তারা বর্তমান সরকারকে অভিনন্দন জানিয়ে সহযোগিতা অব্যাহত রেখেছেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন হয় বাংলাদেশের সকল প্রাথমিক বিদ্যালয় সরকারীকরণ তার একটি বড় উদাহরণ।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকার সভাপতিত্বে মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি এবং স্থানীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের গণসংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর-০১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ন-সম্পাদক মোঃ আতাউর আজাদ, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আলহাজ্ব এ্যাড. হামিদুল ইসলাম, সদস্য মোঃ নাসিরুল হক রুস্তম, সাবেক সংসদ সদস্য মোঃ আবদুল হক সবুজ, সাবেক সংসদ সদস্য মোঃ আমিনুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাড. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেবেশ চন্দ্র রায়, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, কৃষক লীগের সভাপতি মোঃ শিবলী সাদিক, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোপাল দেব শর্মা, আওয়ামীলীগ নেতা মোঃ শামীম ফিরোজ আলম, মোঃ রাজিউর রহমান রাজু, যুবলীগ সভাপতি মোঃ নুরিয়াস সাঈদ সরকার, সাধারণ সম্পাদক মোঃ মোছাদ্দেক হোসেন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দীপংকর রাহা বাপ্পী, যুগ্ন-আহবায়ক মোঃ রবিউল ইসলাম, ছাত্রলীগের আহবায়ক মোঃ রোকনুজ্জামান বিপ্লব প্রমুখ। অতিথিবৃন্দকে উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু জাফর, উপজেলা শিক্ষা অফিসার কখ আলাউল হাদি সহ সকল কর্মকর্তা কর্মচারী, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ অধ্যাপক কালিপদ রায় সহ সকল মুক্তিযোদ্ধা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মীর কাশেম লালু, সাধারণ সম্পাদক নীল রতন সাহা নিপু, রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশনের সভাপতি মোঃ আব্দুল ওয়ারেছ, সদস্য রেজাউল করিম, অন লাইন পত্রিকার পক্ষ প্রভাষক শামীম আখতার সজিব এবং আলিফ রববাণী, সহকারী প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদ নেতৃবৃন্দ, বীরগঞ্জ ডিগ্রী কলেজ, বীরগঞ্জ ফাযিল মাদ্রাসা, বীরগঞ্জ ও কাহারোল উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা ফুল দিয়ে অভিন্দন জানান।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email