শনিবার ৪ ফেব্রুয়ারী ২০২৩ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বাজারে গ্যালাক্সি নোট থ্রি

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ শাখা কার্যালয় ১ অক্টোবর গ্রামীণফোনের সঙ্গে যৌথভাবে স্যামসাং গ্যালাক্সি নোট থ্রি স্মার্টফোন দেশের বাজারে ছেড়েছে। গ্রামীণফোন স্টার গ্রাহকেরা এই ফোনটি কিনে ৫০ হাজার টাকা সমমূল্যের একটি বিশেষ ‘ভ্যালু প্যাক’ লাভ করেছেন।
স্যামসাং গ্যালাক্সি নোট থ্রি ৬৯ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে ক্লাসিক হোয়াইট এবং জেট ব্ল্যাক রঙে। এতে রয়েছে ৫.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড পর্দা, এয়ার কমান্ড, ম্যাগাজিন, স্ক্র্যাপবুকারস, উন্নত এস নোট, এস ট্রান্সলেটর এবং ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। আর প্রথমবারের সঙ্গে থাকছে অভিনব গ্যালাক্সি গিয়ার। গ্যালাক্সি গিয়ার নিরবচ্ছিন্নভাবে গ্যালাক্সি নোট থ্রির সঙ্গে যুক্ত থাকবে। এখন কল ধরা কিংবা মেসেজ পড়ার জন্য ফোন ধরে রাখার কোনো প্রয়োজনই নেই।
গ্রাহকদের জন্য স্যামসাং নিয়ে এসেছে ৩৫ হাজার টাকা সমমূল্যের বিশেষ ভ্যালু প্যাক, যার মধ্যে রয়েছে ফ্রি ফ্লিপ কভার, পেইড অ্যাপ্লিকেশন ও সাবসক্রিপশন, নোট ফোর আপগ্রেড কুপন এবং ১২ মাসের সমান কিস্তিতে মূল্য পরিশোধের সুযোগ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সি এস মুন, মহাব্যবস্থাপক এস এইচ সং, হেড অব মোবাইল হাসান মেহদী এবং ট্রান্সকম গ্রুপের ডিরেক্টর আরশাদ ওয়ালিউর রহমান ও ট্রান্সকম মোবাইল লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা আরশাদ হক।