মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক আলোচনা সভা

পারিপার্শ্বিক স্বাস্থ্য সংরক্ষণ, খাদ্য তৈরি ও পরিবেশনে স্বাস্থ্য সচেতনতা বিষয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে গতকাল দুপুরে আলোচনা সভা অনুষ্ঠিত।
স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এর উদ্যোগে দেশশ্রী উন্নয়ন সংস্থার সহযোগিতায় গতকাল দুপুর ২টায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে আয়োজিত পারিপার্শ্বিক স্বাস্থ্য সংরক্ষণ, খাদ্য তৈরি ও পরিবেশনে স্বাস্থ্য সচেতনতা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত।
আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-দেশশ্রী উন্নয়ন সংস্থ্যর ইএস.এসআর.এইচ.ই.ও আসাদুজ্জামান আসাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. রুহুল আমিন, জেলা স্যানেটারী কর্মকর্তা ফারুক হোসেন, বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ। অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন-বালিয়াডাঙ্গী উপজেলা শহরের হোটেল এন্ড রেষ্টুরেন্সের মালিক আব্দুল মোমেন, সফিকুল ইসলাম ও বিশিষ্ট্য ব্যবসায়ী দবিরুল ইসলাম।
সভায় -দেশশ্রী উন্নয়ন সংস্থ্যর ইএস.এসআর.এইচ.ই.ও আসাদুজ্জামান আসাদ, পারিপার্শ্বিক স্বাস্থ্য সংরক্ষণ, খাদ্য তৈরি ও পরিবেশনে স্বাস্থ্য সচেতনতা বিষয়ে আলোচনা করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email