রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপিকে জনগনের কাছে ক্ষমা চেয়ে রাজনীতিতে ফিরে আসতে হবে-এমপি খালিদ মাহমুদ চৌধুরী

দিনাজপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বিএনপি নেত্রী খালেদা জিয়ার রাজনীতি অন্ধকার গহবরে ঢুকে গেছে উলেস্নখ করে বলেছেন, জনগন বেগম খালেদা জিয়াকে এখন জঙ্গী ও সন্ত্রাসের নেত্রী হিসেবে চিনে ফেলেছে। রাজনীতিতে ফিরে আসতে হলে খালেদা জিয়াকে পেট্রোল বোমায় মানুষ হত্যা, অগ্নিসংযোগ ও সন্ত্রাস বন্ধ করে এসবের দায় স্বীকার করে জনগনের কাছে ক্ষমা চাইতে হবে। তিনি দেশ এগিয়ে যাচ্ছে উলেস্নখ করে আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার উঠেছে। একটি মানুষও না খেয়ে নেই। শান্তিতে রয়েছে। বিশ্বায়নের এ যুগে বাংলাদেশ স্থান করে নিয়েছে সারা বিশ্বে। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তোলা হবে। ২০৪১ সালের মধ্যে ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশের প্রত্যন্ত অঞ্চলে ছুটে বেড়াচ্ছে ঠিক তখন বিএনপি নেত্রী অযৌক্তিক অবরোধ হরতাল দিয়ে মানুষ হত্যার নীলা খেলায় নেমেছে। জনগন খালেদা জিয়া তথা বিএনপি জামায়াতকে প্রত্যখ্যান করেছে। এ দেশে কোন জঙ্গিবাদের স্থান নেই। তাই বিএনপির আন্দোলন ব্যর্থ হয়েছে।

 

সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দিনাজপুর রেল ষ্টেশন চত্বরে ১৪ দল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

 

বিশেষ অতিথি দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন ,বিএনপি নেত্রী খালেদা জিয়াকে মনুষ্যত্বহীন, মানবতাহীন, বিবেকহীন উলেস্নখ করে বলেন, যে নেত্রী পেট্রোল বোমায় মানুষ হত্যা করে, ছেলেমেয়েদের পরীক্ষা বন্ধ করে দেয়ার চেষ্টা করে এবং মুসলিম বিশ্বের সর্ব বৃহৎ দ্বিতীয় তাবলিক জামায়াতের সময় হরতাল অবরোধ দিয়ে ঘরে বসে আনন্দ উৎসব করে সেই নেত্রীকে বাংলাদেশের জনগন মেনে নিতে পারে না।

 

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি এ্যাড.আব্দুল লতিফ, যুগ্ন সাধারন সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, জেলা জাসদের সভাপতি এ্যাড.লিয়াকত আলী, ন্যাপের তারিক মোহাম্মদ সাইফুল ইসলাম, ওয়ার্কাস পার্টির হবিবর রহমান, রবিউল আউয়াল , বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক একেএম খালেকুজ্জামান রাজু, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক রেদওয়ানুর রহমান রেজা প্রমুখ।

 

অনুষ্ঠান পরিচালনা করেন ১৪ দলের সদস্য সচিব শহিদুল ইসলাম শহিদুল্লাহ। সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভপতি বজলুল হক, আলতাফুজ্জামান মিতা, সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাসনে ইমাম নয়ন, এ্যাড.তহিদুল হক, শাহ্ রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Spread the love