শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপি জোট জনসমর্থন হারিয়ে সহিংসতার পথ বেছে নিয়েছে-এমপি গোপাল

এফ রহমান বাবু, স্টাফ রিপোর্টার : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জ শীল গোপাল বলেছেন, বিএনপি আন্দোলনের নামে অযৌত্তিকভাবে অবরোধ-হরতাল ডেকে জনজীবনে দুর্ভোগ সৃষ্টি করেছে। রাজপথে জ্বালাও পোড়াও অগ্নিসংযোগ করে নিরিহ মানুষদের হত্যার চেষ্টা করছে। দেশের শান্তিপূর্ণ পরিস্থিতিকে বিএনপি ঘোলাটে করার অপচেষ্টা চালাচ্ছে। তারা বিগত সময়ে এসব আন্দোলনের নামে মানুষকে ধোঁকা দিয়েছে। তাদের সকল ধোঁকাবাজি জনগন বুঝে গেছে। জনগণের নিকট বিএনপির গ্রহনযোগ্যতা নেই। কারণ তাদের আশেপাশে স্বাধীনতাবিরোধী রাজাকারদের অবস্থান। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশের মানুষ বর্তমানে শান্তিতে আছে তা খালেদা জিয়ার সহ্য হচ্ছে না। বিএনপি জোট দেশের উন্নয়ন দেখে দিশেহারা। জনসমর্থন হারিয়ে তারা সহিংসতার পথ বেছে নিয়েছে। তারা আন্দোলনের নামে মানুষকে বিভ্রান্ত করছে। এদের ধ্বংসাত্মক কর্মকান্ডের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

 

তিনি ২৫ জানুয়ারী সন্ধ্যায় দিনাজপুর বীরগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত প্রকল্প বাস্তবায়ন ও সমাজ সেবা কর্মকর্তা’র সহযোগীতায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক প্রাকৃতিক দুর্যোগে ক্ষতি গ্রস্থদের এবং সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সার, কিডনি ও লিভার সিরোসিস রোগীর মাঝে আর্থিক সহায়তা কর্মসূচীর ঢেউটিন ও চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

উক্ত অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক প্রাকৃতিক দুর্যোগে ক্ষতি গ্রস্থদের ৩০টি পরিবারকে ১ বান করে ঢেউটিন ও ৩ হাজার টাকা করে মোট ৯০ হাজার টাকার চেক এবং সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সার, কিডনি ও লিভার সিরোসিস ৪ জন রোগীর মাঝে ৫০ হাজার করে মোট ২ লাখ টাকার চেক প্রদান করেন এমপি গোপাল।

 

Mp G-02উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুর এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী, বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায়, (কাহারোল-বীরগঞ্জ) সার্কেল এসপি অতিস রায় বীরগঞ্জ থানার ওসি এ কে এম শওকত হোসেন। এসময় অন্যন্যদের মধ্যে কাহারোল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসিফ রেজা রুবেল প্রমুখ।

 

একই অনুষ্ঠানে বীরগঞ্জ উপজেলার ইমারত নির্মান শ্রমিক লীগের নেতৃবৃন্দের ২১ ইঞ্চি রঙ্গিন টেলিভিশন ও উপজেলা ডরমেনেটোরি কর্মকর্তাদের মাঝে ফ্রিজ বিতরন করেন প্রধান অতিথি এমপি গোপাল।

Spread the love