শনিবার ২১ মে ২০২২ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি শাসনামলে লুটপাট ছাড়া কোন উন্নয়ন হয়নি

pmশুক্রবার বিকেল ৫টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধন শেষে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসলে দেশকে পেছনের দিকে নিয়ে যায়। তারা সংঘাত ছাড়া কিছু করতে পারে না।

বক্তব্যের শুরুতেই অর্থমন্ত্রী আবদুল মুহিতের প্রসংশা করে প্রধানমন্ত্রী বলেন, অর্থই অনার্থের মূল আবার অর্থ ছাড়া কোনো কিছু করা সম্ভব নয়। অর্থমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় আজ এই স্টেডিয়াম উদ্বোধন করতে পেরেছি।

সমাবেশে স্বাগত বক্তব্য দেন- সিলেটের বিভাগীয় কমিশনার এনএম জিয়াউল আলম। পরে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি শফিউল আলম চৌধুরী নাদেল।
প্রধানমন্ত্রী শুক্রবার দুপুর ১২টা ২০ মিনিটে হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছে বিকাল সাড়ে ৩টায় হযরত শাহজালাল ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন। পরে বিকাল ৪টায় সিলেট বিভাগীয় স্টেডিয়ামে প্রবেশ করেন। বিকেল ৪টা ৩৪ মিনিটে তিনি স্টেডিয়াম উদ্বোধন করেন।
সমাবেশে বক্তব্য দেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান, সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email