রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘বিদেশি হত্যায় দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘বিদেশি হত্যায় দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র রয়েছে। তদন্ত হচ্ছে, কারা এই ষড়যন্ত্রের সঙ্গে জড়িত, তাদের বের করবো। হোসেনী দালানে কে বোমা মেরেছে তাও বের করব।’

শুক্রবার সন্ধ্যায় সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন মিলনায়তনে সার্ক কালচারাল সোসাইটি আয়োজিত ‘কাটা তাঁরের বেড়া দিয়ে ঠেকানো যায় না বন্ধুত্ব’ শীর্ষক মৈত্রী উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘এদেশ থেকে সন্ত্রাসী-জঙ্গিবাদ উচ্ছেদ করতে আমরা প্রতিজ্ঞবদ্ধ। এদেশের এক ইঞ্চি মাটিও বিচ্ছিন্নতাবাদীরা যাতে ব্যবহার করতে না পারে সে বিষয়েও আমরাও প্রতিজ্ঞাবদ্ধ।’

অনুষ্ঠানে ভারতের অতিথিরা বলেন, নিজেদের মধ্যে ভালোবাসার বন্ধন থাকলে কোনো কিছুই বাধা মনে হবে না। কিছু মানুষের কারণে উভয় দেশের বদনাম হচ্ছে। তবে যাই হোক না কেনো দু’দেশের সম্পর্ক অটুট থাকবে সব সময়।

সংগঠনের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ত্রিপুরার বিধান সভার বিরোধী দলীয় নেতা সুদীপ রায় বর্মন, ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র অরুন কান্তি ভৌমিক, ভারতীয় লোকসভার সদস্য ও তৃণমূল নেতা অধ্যাপক সৌগত রায় ,মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান আকরাম হোসেন হুমায়ুন, ভারতীয় চ্যানেল জিটিভির সাংবাদিক অরুন চক্রবর্তী প্রমুখ।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email