বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

বিদেশী হত্যার জন্য খালেদা-তারেককে জবাবদিহিতা করতে হবে হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুর : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বিএনপি-জামায়াতের কঠোর সমলোচনা করে বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে সকল ধর্মের মানুষ স্বাধীন ভাবে ধর্মীয় অনুষ্ঠান পালন করে। মুক্তিযুদ্ধের চেতনায় অসম্প্রদায়িক দেশ হিসেবে বাংলাদেশকে বিশ্বে পরিচিতি করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু খালেদা জিয়া-তারেক রহমান জামায়াতকে সঙ্গে নিয়ে উগ্র পন্থিদের উস্কে দিয়ে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন নিপীড়নের পরিকল্পনা এখনো অব্যাহত রেখেছে। পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যা করে খালেদা জিয়া-তারেক রহমানের ক্ষমতায় যাওয়ার শাদ পুরন হয়নি তাই তারা লন্ডনে বসে বিদেশীদের হত্যা করে বাংলাদেশকে অস্থীতিশীল করতে চায়। তিনি কঠোর হুশিয়ারী উচ্চারন করে বলেন বিদেশী হত্যার জন্য খালেদা-তারেককে জবাবদিহিতা করতে হবে। বিদেশী হত্যার পরিকল্পনা কারী খালেদা জিয়া-তারেক রহমান এটা ক্রমশ স্পষ্ট হয়ে আসছে। তিনি স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবধ্য হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার আহবান জানান।ikbal puja. paharpur

হুইপ ইকবালুর রহিম এমপি ২২ অক্টোবর বৃহস্পতিবার দিনাজপুর শহর ও সদর উপজেলার উত্তর মহেষপুর, কালিকাপুর, মহারাজপুর, খোসালপুর, কর্নাইকদমতলী দূর্গাউৎসবসহ বিভিন্ন র্দর্গামন্দিরে সমাবেশ পরিদর্শন কালে উপরোক্ত কথাগুলো বলেন।

পরিদর্শন কালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, আওয়ামী লীগ নেতা আকতারুজ্জামন, শহর সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শেখ মোঃ শাহ আলম, হিন্দু সম্প্রদায়ের নেতা লক্ষন চন্দ্র রায়, উত্তম ঘোষ, বীর মুক্তিযোদ্ধা প্রফুল্ল কুমার রায় প্রমুখ বক্তব্য রাখেন। উল্লেখ্য দিনাজপুরে এবারেই প্রথম ১৪৯টি মন্দিরে দূর্গা পুজা অনুষ্ঠিত হচ্ছে।

ikbal puja. 1

 

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email