বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

বিবেকবান মানুষ বিএনপির রাজনীতি করতে পারেনা-বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন

জিন্নাত হোসেন ॥ দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন বলেছেন, ষড়যন্ত্রের হাত থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষা করতে চাইলে বিএনপির নেতাকর্মীদের সমশের মবিন চৌধুরীর পথ ধরতে হবে। তিনি বলেন, সমসের মবিন চৌধুরী বিএনপিকে চিরতরে তালাক দিয়েছেন। যে দলের কাজ মানুষ হত্যা করা সেখানে বিবেকবান কোন মানুষ থাকতে পারে না। দেশের মানুষ এই হত্যাকান্ডের প্রতিশোধ নেয়ার আগে অন্যদেরও সময় থাকতে কেটে পরা উচিৎ। তাই আজ হাজার হাজার বিএনপির নেতাকর্মীরা খালেদা জিয়ার ষড়যন্ত্রের রাজনীতি প্রত্যাখান করে দল ত্যাগ করছে।

 

শনিবার দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ও ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ আয়োজিত দলীয় নেতাকর্মীদের সাথে পৃথক পৃথক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন এ কথা বলেন।

 

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ খতিব উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ইউপি মেম্বার মোঃ জিয়াউর রহমান জিয়া এর সঞ্চালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান, মোস্তফা কামাল, প্রচার সম্পাদক আশরাফুল আলম, সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন জাকিয়া চন্দন। এরপর দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন আওয়ামী মৎসজীবী লীগ ৯নং আস্করপুর ইউনিয়ন শাখার কার্যালয়ের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email