রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিরলে অগ্রণী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা অগ্রণী দুয়ার ব্যাংকিং সম্পূর্ণ নিরাপদ ও সুরক্ষিত

এম.আর মিজান,স্টাফ রিপোর্টার ॥ ব্যাংকিং সেবা গ্রাহকের দোরগোড়ায় পৌছানোর মাধ্যমে সমাজে আর্থিক অন্তর্ভুক্তিতে অগ্রণী ব্যাংক লিমিটেডের নয়া প্রয়াস ‘অগ্রণী দুয়ার ব্যাংকিং’। দেশব্যাপী শক্তিশালী ও কার্যকরি এজেন্ট নেটওয়ার্ক স্থাপনের মাধ্যমে গ্রাহককে সহজে ও নিরাপদে সকল ব্যাংকিং সেবা প্রদান এই প্রয়াসের অন্যতম লক্ষ্য। অগ্রণী ব্যাংক লিমিটেড একটি রাষ্ট্রয়ত্ব সরকারি ব্যাংক। তাই এটি সম্পূর্ণ নিরাপদ। সঞ্চয় সমৃদ্ধির সোপান। সেজন্য আপনার কষ্টার্জিত অর্থ অগ্রণী ব্যাংকের মাধ্যমে নিরাপদ সঞ্চয় করুন। ডিজিটাল পদ্ধতিতে বায়োমেট্রিক ডিভাইসের সাহায্যে আঙ্গুলের ছাপ সনাক্ত করে এ সেবা প্রদান করা হয় বলে এটি সম্পূর্ণ সুরক্ষিত। ৩ ধাপ সম্পন্ন সুরক্ষা ব্যবস্থা রয়েছে। যার মধ্যে লেনদেনের সাথে সাথেই গ্রাহক স্বয়ংক্রিয় ছাপানো রশিদ, এসএমএস বার্তা ও বাংলায় ভয়েস নোটিফিকেশন পাবেন। তাই এই ব্যাংকে আপনি নিজে একাউন্ট খুলুন এবং অন্যকেও খুলতে উদ্ধুদ্ধ করুন। নিজের আর্থিক স্বচ্ছলতার পাশাপাশি সরকারের উন্নয়নে সহযোগি হোন।
গত বুধবার সন্ধ্যায় বিরল বাজার নাড়াবাড়ি রোডে অগ্রণী ব্যাংক লিমিটেডের বিরল এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। অগ্রনী ব্যাংক দিনাজপুর আঞ্চলিক অফিসের উপ-মহাব্যবস্থাপক আব্দুল্লাহ আল মোজতাহেত’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ব্যাংকের শুভ উদ্বোধন করেন বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল খায়রুম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অগ্রনী ব্যাংক প্রধান কার্যালয়ের দুয়ার সার্ভিসেস’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আহমেদ রসুল, প্রধান কার্যালয়ের ডিজিএম শামিম উদ্দিন আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন দিনাজপুর ষ্টেশন শাখার ব্যবস্থাপক গোলাম দিলাওয়ার হোসেন, মালদহপট্টি শাখার ব্যবস্থাপক মতিউর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দিনাজপুর আঞ্চলিক অফিসের সিনিয়র অফিসার গোলাম সারওয়ার।
উল্লেখ্য, সারা বাংলাদেশে অগ্রণী ব্যাংকের দুয়ার ব্যাংকিং সার্ভিসেস’র ৯৩৫টি শাখা রয়েছে। এর মধ্যে দিনাজপুরের বিরল উপজেলায় সদ্য উদ্বোধনকৃত শাখাটি বিরলে এটাই প্রথম।

Spread the love