বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরলে কবরস্থানের গাছে রহস্যজনক আগুন!

দিনাজপুর প্রতিনিধি : বিরলে কবরস্থানের পাশে একটি শতবর্ষী মেহগনি গাছে রহস্যজনক আগুন জ্বলছে। এ সময় গাছের ডাল ভেঙে পড়ে আহত হয়েছেন ৪ পথচারী। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে দিনাজপুর-বিরল সড়কের পাশে তেতুঁলতলা এলাকায়।

এই গাছের পাশে রয়েছে পুরনো কবরস্থান। পরপর দুইবার রহস্যজনক আগুন লেগেছে এই গাছে। ফায়ার সার্ভিস কর্মীরা রাতে আগুন নিভিয়ে যাওয়ার পরের দিন আবারও দাউদাউ করে আগুন জ্বলে ওঠে গাছে। এ সময় গাছের ডাল ভেঙে আহত হয়েছেন ৪ জন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিরল-দিনাজপুর পাকা সড়কের পাশে তেতুলতলা কবরস্থান সংলগ্ন পুলিশ বক্সের পাশে শতবছরের পুরোনো মেহগুনি গাছের উপরিভাগে দাউদাউ করে আগুন জ্বলতে দেখে পথচারীরা ফায়ার সার্ভিসে সংবাদ দিলে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিভিয়ে চলে যায়। পরদিন শুক্রবার বিকেলে ওই গাছে আবারও রহস্যজনকভাবে আগুন জ্বলে উঠে। এ ঘটনায় আবারও ফায়ার সার্ভিসে সংবাদ দেয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। শুক্রবার এ ঘটনায় ৪ পথচারী আহত হয়েছে। আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আতিক, হামিদ, আফজাল, সুলতানসহ কয়েকজন পথচারী জানান, এক সময় এই স্থান ছিনতাইকারীদের মূল টার্গেট ছিল। এখন এখানে একটি ইটভাটা ও একটি দোকান হওয়ায় ছিনতাইকারীরা আবারও হয়তো ভীতি সৃষ্টি করে নতুন আঙ্গিকে ছিনতাইয়ের টার্গেট করছে। তাই রহস্যজনক আগুনের বিষয়টি সবাইকে ভাবিয়ে তুলেছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email