বুধবার ৪ অগাস্ট ২০২১ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিরলে কষ্টিপাথরের বিষ্ণুমূর্তিসহ র‌্যাব ২ ব্যাক্তিকে আটক করেছে

আতিউর রহমান, বিরল (দিনাজপুর)॥ বিরলে একটি কষ্টিপাথরের বিষ্ণুমূর্তিসহ ২ ব্যাক্তিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। প্রায় ৬৬ লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের উদ্ধারকৃত কষ্টিপাথরের বিষ্ণুমূর্তিসহ ২ ব্যাক্তিকে আটকের পরদিন থানা পুলিশের নিকট সোপর্দ করে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে রবিবার বিরল থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করে।
রংপুর র‌্যাব-১৩ সিপিসি-২ এর নীলফামারী জেলার র‌্যাব সদস্য কর্তৃক আটক ব্যাক্তিরা হলেন, বিরল উপজেলার ৪নং শহরগ্রাম ইউপি’র আকটি গ্রামের মৃত খেরাজ উদ্দীনের ছেলে তমিজ উদ্দীন ওরফে আবুল কালাম (৪০) এবং একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম (২১) বলে নিশ্চিত করেছে থানা পুলিশ।
মামলা সূত্রে জানা গেছে, শনিবার বিকালে দিনাজপুর-বিরল সড়কের কাঞ্চন মোড় এশিয়া ফিলিং স্টেশন এলাকায় উল্লেখিত র‌্যাব সদস্যরা টহলরত থাকা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে আকটি গ্রামের একটি ঘর থেকে কালাম ও রফিকুলকে ওই বিষ্ণুমূর্তিটিসহ হাতে নাতে আটক করে যার বাজার মূল্য আনুমানিক ৬৬ লক্ষ ৬০ হাজার টাকা।
এঘটনায় রবিবার সকালে রংপুর র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ এর পুলিশ পরিদর্শক ডিএডি (পুলিশ) মোঃ সহিদ মিয়া বাদী হয়ে বিরল থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করে। থানার মামলা নং-১৪। বিরল থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ব্যাক্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email