বৃহস্পতিবার ১১ অগাস্ট ২০২২ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরলে খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি’র ব্যপক গণসংযোগ

Pic-Khalid Vai-11দিনাজপুর প্রতিনিধি: ১০ম জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি গত কয়েকেদিন ধরেই নির্বাচনী্এলাকার বিভিন্ন হাট-বাজার এবং জন বহুল এলাকা গুলিতে সাধারণ ভোটারদের খোজ খবর ও কুশল বিনিময়সহ ব্যপক গণসংযোগ করে বেড়াচ্ছেন।

গতকাল বৃস্পতিবারও তিনি বিরল উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ ভোটারদের সাথে কুশোল বিনিময় করেন। কুশল বিনিময়কালে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবীত হয়ে ৮ নং ধর্ম্মপুর ইউপি’র ধর্মজইন কাড়োলিয়া পাড়ায় বিএনপি’র প্রায় ২৫০ জন নেতা কর্মী এমপি’র হাতে ফুলেল নৌকা প্রতীকের শুভেচ্ছা জানিয়ে আওয়ামীলীগে যোগদান করেছেন।

এসময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইসহাক আলী সরকার সহ-সভাপতি ও সদর ইউপি চেযারম্যান সবুজার সিদ্দিক সাগর, বিশিষ্ট শিল্পপতি আব্দুল লতিফ,  সাধারণ সম্পাদক এ.কে.এম. মোসত্মাফিজুর রহমান বাবু, যুগ্ন সাধারণ সম্পাদক রমা কামত্ম রায় ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আনোয়ারম্নল ইসলাম সাংগঠনিক সম্পাদক শফিকুলাজাদ মনি, এ্যাড. রবিউর ইসলাম রবি (এপিপি), আলস্নামা আজাদ ইকবাল লাবু, কৃষি বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মানিক, যুব বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, কৃষকলীগের সভাপতি ও সাবেক এমপি মজিবর রহমান, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান ফরিদ বিদ্যুৎ, ছাত্রলীগের আহবায়ক নুর জামান, যুবনেতা আব্দুল মালেক মাষ্টার, আমিনুল ইসলাম মাষ্টারসহ ইউপি আওয়ামীলীগ ও অংগসংগঠনসমূহের নেতৃবৃন্দ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email