শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরলে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত

বিরল প্রতিনিধি : বিরলে  দিনে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত হয়েছে। ঘটনায় ঘাতক ২ চালকসহ গাড়ি আটক করা হয়েছে।
অপরদিকে, গুরুতর আহত-৩ জন দিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জানা গেছে, দিনাজপুর – বোচাগঞ্জ সড়কে উপজেলার মঙ্গলপুর ইউপি’র শীষগ্রাম বটতলী বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মূখ সড়কে মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র শুভ চন্দ্র রায় (১৮) কে সোমবার দুপুরে দিনাজপুর-ন-১১-০১৫৩ নং ট্রাক ধাক্কা দিলে গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে হাসপাতালে নেয়। পরে রাত ৯ টায় দিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সে বোচাগঞ্জ উপজেলার বাজুনিয়া গ্রামের অখিল চন্দ্র দেব শর্মার পুত্র।
স্থানীয় জনতা চিরিরবন্দও উপজেলার নান্দূরাই গ্রামের নুর মোহাম্মদের ছেলে ঘাতক ট্রাক চালক শহিদুল ইসলাম (৩২) ও ট্রাকটিকে আটক কওে থানা পুলিশে সোপর্দ করেছে।
ঘটনায়২৭৯/৩০৪(খ) দঃ বিঃ তে থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নং ৪, তারিখঃ ০৮.১২.২০১৪।
অপরদিকে, সোমবার রাত ৯ টায় দিনাজপুর বিরল সড়কের সাতভায়া পাড়া নামক স্থানে পিছন দিক থেকে আসা চট্ট মেট্ট্রো-চ-১১-১৭৭৪ নং মাইক্রোবাস একটি রিক্সা-ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ৩ ব্যক্তি গুরুতর আহত হয়। পথচারীরা আহতদের দিমেক হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১০ টায় উপজেলার বিজোড়া ইউপি’র যুগীহারী গ্রামের ইমান আলীর ছেলে রিক্সা-ভ্যান আরোহী ড্রীলমিস্ত্রী হাসিম (৩০) মারা যায়।
পরে ঘাতক মাইক্রোবাসটি বিরল বাজারে আটকের জন্য স্থানীয় জনতা প্রতিরোধকদিলে চালক পার্র্শ্ববর্তী একটি প্রসাবখানার দেয়ালে ধাক্কালাগিয়ে গুরুতর আহত হয়। পুলিশ মাইক্রোবাসটি থানায় নিয়ে যায়।
দিনাজপুর শহরের মিশন রোডস্থ আফাজ উদ্দীনের ছেলে মাইক্রোবাস চালক রাজ্জাকুল ওরফে রাজা (৩৮) কে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হওয়ায় দিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।
Spread the love