বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিরলে শালিসের নামে প্রতিপক্ষের হামলায় ৩ আহত

বিরল প্রতিনিধি : দিনাজপুরের বিরলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শালিস বৈঠকের নামে প্রতিপক্ষের হামলায় ২ জন ধান-চাল ব্যবসায়ীসহ ৩ সহোদর আহত। ব্যবসায়ী ২ জনের অবস্থা আশংকা জনক। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আইন-শৃংখলা রক্ষায় ঐ এলাকায় পুলিশের টহল অব্যাহত রয়েছে।

 

জানা গেছে, গত রোববার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার ভান্ডারা ইউপি’র পাকুড়া গ্রামের আশরাফ আলীর বখাটে পুত্র আরিফ (১৮) একই ইউপি’র খোপড়া গ্রামের মৃতঃ কলিম উদ্দীন সরকারের পুত্র মমিনুল ইসলামের বাড়ীর ঘরের জানালার কাছে সন্দেহ জনক ভাবে দাড়িয়ে থাকার সময় বাড়ীর মালিক দেখতে পেয়ে তাকে দাড়িয়ে থাকার কারণ জিজ্ঞাসা করে সন্তোষ জনক জবাব না পাবার কারণে চড়-থাপ্পর দিয়ে বাড়ীর মালিক তাকে তাড়িয়ে দেয়।

 

এ ঘটনায় বখাটে আরিফের লোকজন গত বুধবার বিকালে স্থানীয় পাকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শালিস বৈঠকের নামে পরিকল্পিতভাবে বাড়ীর মালিক মমিনুল ও তার বড় সমন্ধি একই এলাকার বিশিষ্ট ধান-চাল ব্যাবসায়ী হবিবর রহমান (৪৫), আফজাল হোসেন (২৬) এবং শ্যালক ফরহাদ হোসেন (২৩) কে বাড়ী থেকে ডেকে নিয়ে এসে বেদম প্রহার শুরু করে ।

 

এসময় বাড়ীর মালিক মমিনুল পালিয়ে যেতে সক্ষম হলেও ঐ প্রহারে গুরুত্বর আহত হন ব্যাবসায়ী হবিবর, ফরহাদ এবং আফজাল। স্থানীয় লোক জন আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাথে সাথে দিমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করলে ব্যবসায়ী হবিবরের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে কর্তব্যরত চিকিৎসক গতকাল বৃহস্পতিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করা হচ্ছে। তবে বিরল থানা পুলিশের টহল অব্যাহত রয়েছে। কোন প্রকার মামলা হবার খবর পাওয়া যায়নি।

Spread the love