বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরামপুরের কাটলা স্কুল পরিচালনা পরিষদের নির্বাচন স্থগিত

মাহাবুর রহমান,বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা দ্বী-মূখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাচন দেশের চলমান আইনশৃঙ্খলার অবনতি ও প্রতিদদ্বী প্রার্থীদের মধ্যে সাংঘর্ষিক পরিস্থিতি উদ্ভব হওয়ায় নির্বাচন স্থগিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার। এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলামের নিকটে একটিপত্র প্রেরণ করেন।

স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান,গত বারের স্কুল পরিচালানা পরিষদ নির্বাচিত প্রাথীদের মেয়াদ শেষ হওয়ার ফলে সরকারের বিধি আনুযায়ী নির্বাচনের সকল প্রস্ততী সম্পূর্ণ হলে আজ(বৃহস্পতিবার)সকাল ১০ টায় নির্বাচন হওয়ার কথা। কিন্ত গতকাল রাতে আমাকে উপজেলা নির্বাহী অফিসার মোবাইল ফোনের মাধ্যমে নির্বাচন স্থগিতএর বিষয়টি অবগত করেন। এবং উপজেলা নির্বাহী অফিসার মহদয়ের স্বাক্ষর সম্বলীত একটি পত্র প্রেরণ করেন।

নির্বাচনের প্রতিদদ্বী প্রাথী মঈনুল ইসলাম,আসফারুল অভিযোগ করে বলেন,   যথা সময় নির্বাচন শুরু হওয়ার কথা থাকলেও ২ ঘন্টা পর জানতে পারলাম নির্বাচন স্থগিত হয়েছে। আইন অনুযায়ী ৭২ ঘন্টা আগে নির্বাচন স্থগিততের নোটিশ দেওয়ার নিয়ম থাকলেও তা করা হয়নী।

এ বিষয়ে পরিচালান পরিষদের প্রিজাইডিং অফিসার ও উপজেলা সমাজসেবা অফিসার মঈনুলামের নিকট জানতে চাইলে তিনি কোন তথ্য না দিয়ে বিষটি এড়িয়ে যাওয়ার চেষ্ঠা করেন ।

অত্র বিদ্যালয়ে অভিভাবক ও সচেতন মহল ঐতিহ্যবাহি বিদ্যালয়টির পরিচালনা কমিটির নির্বাচনের বিষয়টি প্রস্ততী সম্পূর্ণ হওয়ার শেষ প্রান্তে স্থগিত হওয়াই উদ্দ্যেগ প্রকাশ করেছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email