মঙ্গলবার ৩১ জানুয়ারী ২০২৩ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরামপুরে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে পৌর ফান্ড থেকে অনুদান প্রদান

BiramPur Pouraদিনাজপুরের বিরামপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের ভবানীপুর মন্ডলপাড়া গ্রামে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে পৌর ফান্ড থেকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। গত বুধবার রাতে পাটখড়ির মাধ্যমে আগুন লেগে ভবানীপুর মন্ডলপাড়া গ্রামের মৃতঃ ইমান আলী মুন্সীর ছেলে মোঃ শফিকুল ইসলাম(৩৮) এর বাড়ী  ও ঘরের মালামাল পুড়ে যায় এবং তার শিশুপুত্র ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র মোঃ মেহেদী হাসান পলাশ (১১) অগ্নিদগ্ধ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পৌর মেয়র মোঃ আজাদুল ইসলাম আজাদ গত রবিবার সন্ধ্যা ৬ টায় ভবানীপুর মন্ডলপাড়া গ্রামে গিয়ে আগুনে ক্ষতিগ্রস্থ বাড়ী পরিদর্শন করেন এবং গৃহকর্তা মোঃ শফিকুল ইসলামের হাতে অনুদানের ১০ হাজার টাকার চেক তুলে দেন।
এ সময় ভবানীপুর মন্ডলপাড়া গ্রামের বাসিন্দারা পৌর মেয়রের নিকট এলাকার রাস্তাঘাট সংস্কার  ও সড়কবাতি স্থাপনের আবেদন জানান। পৌর মেয়র মোঃ আজাদুল ইসলাম আজাদ আগামী কয়েকদিনের মধ্যে এলাকার অবশিষ্ট পিলারগুলোতে সড়কবাতি স্থাপন  এবং বিরামপুর পৌর শহরে যাতায়াতের সুবিধার্থে জরুরী ভিত্তিতে ভবানীপুর -মিরপুর সড়কে একটি কালভার্ট স্থাপনের অঙ্গীকার করেন। এছাড়াও মেয়র আগামী অর্থবছরের টেন্ডারে ভবানীপুর গ্রামের রাস্তাঘাট ও ড্রেন সংস্কারের প্রতিশ্র“তি প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন  পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ তরিকুল ইসলাম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ রেবেকা সুলতানা মিনু, ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইব্রাহিম খলিল, বিদ্যালয়ের বিদে্যুাৎসাহি সদস্য মোঃ পিয়ার উদ্দিন মন্ডল ও স্থানীয় ব্যক্তিবর্গ।