মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরামপুরে পিস্তল ও গান পাউডারসহ ৬ আন্তঃজেলা ডাকাত আটক

মো: মাহাবুর রহমান, বিরামপুর প্রতিনিধি : ডাকাতির প্রস্ত্ততিকালে বিরামপুরে আন্তঃজেলা ৬ ডাকাতসহ ৫ রাউন্ড গুলি, একটি বিদেশী পিস্তল, একটি রিভালবার ২শত গ্রাম গান পাউডারসহ বিভিন্ন সরঞ্জাম আটক করেছে পুলিশ।

গত রবিবার রাতে বিরামপুর শহরে ডাকাতি প্রস্ত্ততিকালে ৬জন ডাকাত আটক করা হয়।

আটককৃত ডাকাতরা হলো, নবাবগঞ্জের হাতিশাল গ্রামের মৃত আনিছুর রহমানের পুত্র মামুনুর রশিদ (৪৩), একই উপজেলার বাজিতপুর গ্রামের মৃত শহর আলির পুত্র জিয়াউর রহমান জিয়া(৪০), চিরিরবন্দরের হাশিমপুর গ্রামের মৃত আলিম উদ্দিনের পুত্র জাহিদুল ইসলাম (কর্লা ৪৫), কাহারোলের সুন্দহাল গ্রামের মৃত জানবক্স এর পুত্র আব্দুল হামিদ (৫২), বিরলের গ্রিরিদরপুর গ্রামের পিতা মৃত কান্দু মিয়ার পুত্র আবুল কালাম (৩৫) ও বিরামপুর উপজেলার শ্রী পুর গ্রামের জিয়াদ আলীর ছেলে মোস্তফা (২২)।

বিরামপুর থানার এসআই একরাম হোসেন জানান, রবিবার রাতে বিরামপুর থানার ওসি আমিরুজ্জামানসহ সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ডাকাতি প্রস্ত্ততিকালে বিরামপুর শহরের কলেজ বাজার বটতলী এলাকা থেকে মামুনুর রশিদ, জিয়াউর রহমান জিয়াকে ৫ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল ও একটি রিভালবার আটক করে। তাদের বক্তব্য অনুযায়ী বিরামপুর আনসার মাঠ থেকে দুইশত গ্রাম গান পাউডার কাচের টুকরো দুটি লোহার সাবল একটি টচ লাইটসহ জাহিদুল ইসলাম, আব্দুল হামিদ, আবুল কালাম ও মোস্তফাকে আটক করে।

বিরামপুর থানার ওসি আমিরুজ্জামান জানিয়েছে, তারা বিরামপুর শহরের একটি বাসায় ডাকাতি করার জন্য প্রস্ত্ততি নিচ্ছিল। এদের মধ্যে আরও কয়েকজন পালিয়ে গেছে। তাদেরকে ধরার জন্য অভিযান চলছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email