শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিরামপুরে ফেন্সিডিল প্রাইভেট কার সহ আটক-২

মাহাবুর রহমান.বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে মির্জাপুরে ৪ শত ৯৮ বোতল ফেন্সিডিল ও প্রাইভেট কার সহ দুই জনকে আটক করেছে (বিজিবি’র) কাটলা বিশেষ ক্যাম্পের সদস্যরা।

আটকৃতরা হলেন, জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ঝায়ের চর গ্রামের মৃত ফটিক চান এর ছেলে শহিদুল গালিব(৪৫) এবং ঢাকা জেলার কোনাগোলা উপজেলার সারদা গ্রামের বাবুল গাজীর ছেলে সোহাগ গাজী(৩৫) কে আটক করে।

কাটলা বিশেষ ক্যাম্প কমান্ডার হাবিলদার মনিরম্নজ্জামান মনির জানান, গোপন সংবাদের ভিক্তিতে নায়েক লেলিন বসুনিয়া ও সঙ্গীয় ফোর্স সহ মঙ্গলবার ভোর সাড়ে ৫ টায় বিরামপুর মির্জাপুর নামক স্থানে মহাসড়কে এক অভিযান পরিচালনা করাহয়। মহাসড়কের দক্ষিন দিক থেকে আসা একটি প্রাইভেটকার-ঢাকা মেটো্্র-গ-১৩-১২১৪ কে দাড়ানোর সংকেত দেয়। এ সময় ড্রাইভার দ্রতপালানোর চেষ্টা করে বিজিবি’র সদস্যরা তাদের ধাওয়া করে আটক করে। পরে প্রাইভেট কারটি তলস্নাশি করে ৪ শত ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ।

বর্ডার গার্ড বাংলাদেশ ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেলঃ এম জাহিদুর রশিদ প্রাইভেটকারে ফেন্সিডিল সহ ২ জন আটকের সত্যতা স্বীকার করে বলেন,আটক আসামীদের বিরম্নদ্ধে বিরামপুর থানায় মামলার প্রস্ত্ততি চলছে।

Spread the love