বৃহস্পতিবার ১১ অগাস্ট ২০২২ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরামপুরে বিদেশী পিস্তল উদ্ধার : আটক ৩

বিরামপুর বিশেষ ক্যাম্পের বিজিবি ১০ মার্চ বিকেলে অভিযান চালিয়ে ৫ রাউণ্ড গুলি ও ২টি ম্যাগজিনসহ একটি জাপানী পিস্তল উদ্ধার এবং অস্ত্র বহনকারী ৩ যুবককে আটক করেছে।
ভারত থেকে পিস্তল আসার গোপন সংবাদের ভিত্তিতে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির বিরামপুর বিশেষ ক্যাম্পের নায়েব সুবেদার সাহাজুল ইসলাম সীমান্তবর্তী ডাংগাপাড়া হতে বিজুল কাঁচা রাস্তায় কয়েকটি দলে ওঁৎ পেতে থাকেন। বিকেলে রিক্সাভ্যান যোগে তিন যুবক ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় বিজিবি তাদের চ্যালেঞ্জ করলে তারা পালানোর চেষ্টা করে। এসময় বিজিবি ধাওয়া করে তিনজনকে আটক করে এবং তাদের নিকট থেকে জাপানের তৈরি একটি অত্যাধুনিক পিস্তল, ৫ রাউণ্ড গুলি ও দু’টি ম্যাগজিন উদ্ধার করে। আটককৃতরা হলো- রংপুর সদরের পূর্বগুপ্তপাড়ার আবু তাহেরের ছেলে আবু সাইদ (২০), খুলনার দিঘলিয়া থানার চান্দ্রনী মহল এলাকার নূরুল সরদারের ছেলে শুকুর আলী (২৫) ও দিনাজপুরের হাকিমপুর থানার রায়ভাগ গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে এনুমাল মোল্লা (২৫)।
আটক এনামুল জানায়, ১০ হাজার টাকা ভাড়া চুক্তিতে তারা এ অস্ত্র সীমান্ত থেকে রাজধানী ঢাকার আব্দুল্যাপুরে পৌঁছে দিতে যাওয়ার পথে বিজিবির হাতে ধরা পড়েছে। বিজিবি জানায়, আটক পিস্তলের মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email