সোমবার ১৬ মে ২০২২ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরামপুর সঞ্চয় ও ঋণদান সমবায় এর দ্বিবার্ষিক সভা

দিনাজপুর জেলার সর্ববৃহৎ সমবায়ী প্রতিষ্ঠান বিরামপুর সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে সোমবার ১১টায় বিরামপুর প্রফেসরপাড়াতে সমিতির স্থায়ী কার্যালয়ে সমবায় সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
সমিতির সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সম্পাদক লাভলী বেগম ও ব্যাবস্থাপনা সদস্য সাংবাদিক শাহ্ আলম মন্ডলের সঞ্চালনায় উক্ত দ্বিবার্ষিক সধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিরামপুর পৌর মেয়র আজাদুল ইসলাম আজাদ। বিশেষ অতিথি উপজেলা সমবায় অফিসার রঘুনাথ হালদার, ওয়ার্ল্ড ভিশনের এডিপি ম্যানেজার লিটন মন্ডল, প্রজেক্ট ম্যানেজার জেমস্ তপন মন্ডল, পৌর কাউন্সিলর শওকত আলী, আঙ্গুরা পারভীন, রেবেকা সুলতানা মিনু, বিরামপুর প্রেসক্লাবের সেক্রেটারী  মোরশেদ মানিক, সাংবাদিক ওয়াহেদুল ইসলাম রিপন, বিজুল দারুল হুদা কামিল মাদ্রাসার প্রভাষক মেহেদী হাসান চৌধুরী পলাশ, বিরামপুর রিক্সা-ভ্যান মালিক সমিতির সভাপতি মিজানুর রহমান। সমিতির ব্যাবস্থাপনা কমিটির কোষাধ্যক্ষ লতিফুল খবির, সহ-সভাপতি শিরীনাজ বেগম সহ সমিতির ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র আজাদ বলেন, বিরামপুর সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লি: যেভাবে সমাজের দরিদ্র ও হতদরিদ্র শ্রেণির মানুষকে একত্রিত করে সঞ্চয়ের মনোভাব গড়ে তুলে পুঁজি ও মূলধন গঠন করে যাচ্ছে, তা সত্যই প্রশংসার দাবি রাখে। এভাবে একদিন সমাজের হতদরিদ্ররা তাদের অর্থনৈতিক উন্নয়নে সামর্থ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email