বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি মোঃ মামুন অর রশীদ শাহীনের বর্ণিল প্রচারণা প্রধানমন্ত্রীর দিনাজপুরের জনসভাকে ঘিরে মুখরিত বীরগঞ্জ

বীরগঞ্জ প্রতিনিধি: আগামী ২২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর আগমন উপলক্ষে পোষ্টার ফেষ্টুনে ছেয়ে গেছে বীরগঞ্জের অলিগলি। আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি মোঃ মামুন অর রশীদ শাহীনের বর্ণিল প্রচারণায় দিনাজপুরের জনসভাকে ঘিরে মুখরিত বীরগঞ্জের জনপদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে হাজার হাজার ডিজিটাল ব্যানার শোভা পাচ্ছে বিভিন্ন হাট-বাজার এবং রাসত্মার মোড়ে মোড়ে। সমাজ সেবক ও শিল্পপতি মোঃ মামুন অর রশীদ শাহীনের ডিজিটাল ব্যানারগুলি বীরগঞ্জকে রঙ্গিন করে তুলেছে। জনসভা সফল করার জন্য উপজেলার প্রত্যমত্ম জনপদের হাট-বাজার এবং দোকানে নিজে গিয়ে প্রচার পত্র বিতরণে মানুষের মাঝে আলোড়ন সৃষ্টি করেছে।

তিনি মানুষের দ্বারে দ্বারে গিয়ে প্রচার পত্রের মাধ্যমে আওয়ামীলীগের উন্নয়ননের উদাহরণগুলি তুলে ধরে দিনাজপুরের জনসভায় অংশগ্রহনের মাধ্যমে বিএনপি জামায়াত জোট সরকারের সন্ত্রাস, খুন আর জঙ্গীবাদের বিপক্ষ এবং উন্নয়নের পক্ষ অবস্থান গ্রহণের অনুরোধ জানান। তার ক্লামিত্ম বিহীন প্রচারণায় প্রতিটি ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে বেশ গতির সঞ্চার হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর আগমনকে অভিনন্দন জানিয়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতিদিনের মিছিল জানান দিচ্ছে জেগে আছে বীরগঞ্জ আওয়ামীলীগ।

Spread the love