বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জের গোলাপগঞ্জে বিএনপি ও আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষ । আহত- ৪

Pic-Birgonj Bnp-All Clashবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ ১৮ দলের ডাকা ৮৪ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে গত সোমবার বীরগঞ্জে গোলাপগঞ্জ বাজারে বিএনপি এবং আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষে অমত্মত ৪ জন আহত হয়েছে। আহতরা হলেন বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের চিলকুড়া গ্রামের কিতাবউদ্দীনের পুত্র বাবুল হোসেন (২৫), বলরামপুর গ্রামের আলহাজ্ব আবুল হোসেনের পুত্র আহসান হাবিব (৩০), গোলাপগঞ্জ গ্রামের কেদার নাথ রায়ের পুত্র সুমন রায় (২৫), এবং মরিচা ইউনিয়নের আরাজি নাগরী-সাগরী গ্রামের বিএনপি নেতা মোঃ আশরাফ আলীর পুত্র মোঃ মোসত্মাফিজুর রহমান (১৯)। গুরুতর আহত অবস্থায় বাবুল হোসেন ও আহসান হাবিবকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার গোলাপগঞ্জ বাজারে স্থানীয় বিএনপি সকাল থেকেই পিকেটিং শুরু করে। এ সময় বাজারে আসা যানবাহন ও রিক্সা ভ্যান আটকা পড়ে যায়। সকাল ১০টায় পুলিশ গিয়ে চলাচল স্বাভাবিক করে চলে আসে। পুলিশ চলে আসার পর বিএনপি আবার প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ সময় স্থানীয় আওয়ামীলীগ নেতারা বাধা দিলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে দু’পক্ষের ৪ জন আহত হয়। অন্য দুই জন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করেন।

আহত বাবুল, হাবিব, সুমন  আওয়ামীলীগের নেতা বলে দলীয় সুত্রে জানা গেছে।

বীরগঞ্জ থানার ওসি আরমান হোসেন সংঘর্ষের কথা স্বীকার করে জানান, এই ঘটনার পর উত্তেজনা সৃষ্টি হলেও পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email