শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে অগ্নিকান্ডে ৩ দোকান পুড়ে ছাই।

প্রদীপ রায়,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে অগ্নিকান্ডে মালামালসহ ৩টি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে ৪লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকগণ জানিয়েছেন।
শুক্রবার রাত সাড়ে ১২টায় উপজেলার নিজপাড়া ইউনিয়নের খলসি বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খলসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ঈসমাইল হোসেন জানান, স্থানীয় বাসিন্দা মোঃ মতিয়ার রহমান দীর্ঘদিন ধরে আমার একটি দোকান ভাড়া নিয়ে হোটেল ব্যবসা চালিয়ে আসছে। শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার পুর্বে শুকানোর জন্য দোকানের খড়ি চুলায় দিয়ে যায়। গভীর রাতে চুলায় রাখা খড়িতে আগুন লেগে যায়। আগুন ছড়িয়ে পড়ে পাশের মোঃ রমজান আলীর মুদি দোকান ও  সিরাজ উদ্দিনের ইলেকট্রিক দোকানে। আগুনে ৩টি দোকানের মালামালসহ সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। পরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে রাত ১টায় আগুন নিভিয়ে ফেলে।

দোকান মালিক মোঃ রমজান আলী জানান, আগুনে আমার মুদি দোকান ঘরসহ সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার আনুমানিক ২লক্ষ টাকা ক্ষতি হয়েছে।

নিজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক সরকার বিষয়টি নিশ্চিত করে করে জানান, হোটেলের চুলা থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়।  অগ্নিকান্ডে হোটেল ব্যবসায়ী মতিয়ার রহমানের ৫০হাজার টাকা, মুদি দোকান মালিক মোঃ রমজান আলীর ২ লক্ষ টাকা এবং ইলেকট্রিক দোকান মালিক সিরাজ উদ্দিনের দেড় লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকের বরাত দিয়ে তিনি জানান।

Spread the love